পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানির ১২.৫০% নগদ লভ্যাংশ ঘোষণা

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ৩৭তম বার্ষিক সাধারণ সভা ২৮ জুন শেয়ারহোল্ডারদের সুস্বাস্থ্যের কথা বিবেচনা করে, সকল নিয়ম নীতি মেনে ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।
কোম্পানীর চেয়ারম্যান জাফর আহমেদ পাটোয়ারী সভায় সভাপতিত্ব করেন। পরিচালনা পর্ষদের সকল কমিটির চেয়ারপার্সন, পরিচালকবৃন্দ, সংবিধিবদ্ধ নিরীক্ষকের প্রতিনিধি, স্ক্রুটিনাইজার, ডিএসই/সিএসই এর অবজারভার এবং ২২৮ এর অধিক ডিজিটালি সংযুক্ত শেয়ারহোল্ডারগণ সভায় যোগদান করেন।
উপদেষ্টা এম. এইচ. খালেদ, মূখ্য নির্বাহী কর্মকর্তা এস. এম. আজিজুল হোসেন, কোম্পানীর প্রাক্তন চেয়ারম্যানবৃন্দ এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন কোম্পানী সচিব শেখ মো. সরফরাজ হোসেন এসিএস।

শেয়ারহোল্ডারগণ ২০২১ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী, ২০২১ সালের জন্য ১২.৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন। এছাড়াও ২০২২ সালের জন্য সংবিধিবদ্ধ নিরীক্ষক, কম্পøায়েন্স নিরীক্ষক এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন ও অনুমোদন করেন। বিগত বৎসরে কর্তৃপক্ষ বিচক্ষণতার সাথে কোম্পানীর কার্যক্রম পরিচালনা করায় শেয়ারহোল্ডারগণ সন্তোষ প্রকাশ করেন। বিজ্ঞপ্তি