পাহাড়ি চোলাই মদসহ ড্রামট্রাক আটক

চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়ক

নিজস্ব প্রতিনিধি, রাউজান »

চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়ক দিয়ে পাচারকালে দেড় হাজার লিটার পাহাড়ি চোলাই মদসহ ড্রামট্রাক চালক মঈনউদ্দিন (২০) কে গ্রেফতার করেছে রাউজান থানা পুলিশ।

গত ১২ জুন রবিবার ভোররাত ৪ টার সময়ে রাউজান থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজান চারা বটতল এলাকা দিয়ে চট্টগ্রাম অভিমুখে যাওয়ার পথে চট্টগ্রাম-ড- ১১-১৮০৯ নম্বরের বালুভর্তি ড্রাম ট্রাকটি আটক করে। ট্রাকে তল্লাশি চালিয়ে বালুর নিচে বস্তাভর্তি  দেড় হাজার লিটার পাহাড়ি চেলাই মদ উদ্ধার করা হয়। পুলিশ ড্রাম ট্রাকের চালক মঈন উদ্দিন (২০)  ও পাহাড়ি চোলাই মদভর্তি ট্রাকটি আটক করে রাউজান থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়। রোববার দুপুরে পাহাড়ি চোলাই মদভর্তি ড্রামট্রাকের চালক মঈনউদ্দিনকে আদালতে সোর্পদ করা হয় বলে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল জানান। ড্রাম ট্রাকের চালক মঈন উদ্দিন রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আইলীখীল এলাকার মাহাবুবুল আলমের পুত্র। উল্লেখ্য, প্রতিদিন সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়ক দিয়ে ড্রাম ট্রাকভর্তি করে রাউজানের পাহাড়ি এলাকা থেকে পাহাড় টিলাকাটা ও কৃষিজমি খনন করে মাটি ড্রাম ট্রাকে করে নিয়ে যাওয়া হয়। আবার মাটি ও বালুভর্তি ড্রাম ট্রাকের মাটি ও বালুর নিচে এলাকার মাদক ব্যবসায়ীরা পাহাড়ি চোলাই মদ পাচার করে থাকে।