নেত্রী হচ্ছেন বুবলী!

সুপ্রভাত ডেস্ক

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বাইরে অন্য নায়কদের সঙ্গে কাজ শুরু করে একের পর এক সিনেমায় দেখা যাচ্ছে চিত্রনায়িকা শবনম বুবলীকে। তার অভিনয় ক্যারিয়ারের সে তালিকায় এবার যুক্ত হচ্ছে আরো একটি নতুন সিনেমা।
সম্প্রতি ‘লোকাল’ নামের সেই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। এটি পরিচালনা করছেন সাইফ চন্দন। প্রযোজনায় রয়েছে টাইগার মিডিয়া।
সাইফ চন্দন বলেন, কয়েকদিন আগে ‘লোকাল’র সঙ্গে বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। এই সিনেমায় তাকে একজন সংগ্রামী নারী চরিত্রে দেখা যাবে। যে কিনা নানা বাধা পেরিয়ে এক সময় নেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন।
সিনেমাটির নাম ‘লোকালা’ রাখা প্রসঙ্গে তিনি জানান, একটি মফস্বল এলাকার গল্প সিনেমাটিতে দেখা যাবে। যেখানকার স্থানীয় মানুষদের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে। সে জন্যই এর নাম ‘লোকাল’ রাখা হয়েছে।
বুবলী ছাড়া সিনেমাটিতে আর কেউ এখনো চুক্তিবদ্ধ হয়নি বলেও জানান সাইফ চন্দন। এই নায়িকার বিপরীতে নায়ক চূড়ান্ত হলেই ‘লোকাল’র শুটিং শুরু হবে। এদিকে, এর আগে গত বছরের নভেম্বরে সাইফ চন্দনের ‘কয়লা’ নামের আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমাটিতেও বুবলীকে দেখা যাবে এক প্রতিবাদী নারীর চরিত্রে।
উল্লেখ্য, বছরের শুরুতে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে বুবলীর সিনেমা ‘টান’। এতে তাকে দেখা গেছে সিয়াম আহমেদের বিপরীতে। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘তালাশ’, ‘ক্যাসিনো’ ও ‘রিভেঞ্জ’সহ বেশকিছু সিনেমা।