নির্মাণাধীন কারখানার ৪ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে নির্মাণাধীন একটি কারখানার ৪তলা থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. জামিনুর রহমান (৩৫)। তিনি নীলফামারী জেলার জলডাঙ্গা থানার পূর্ব ফুটা পাড়া এলাকার মো. আব্দুল জলিলের পুত্র। গতকাল শনিবার কেমিক্যাল ফরমিক সেক্সনের কারখানায় এ ঘটনা ঘটে।

একই কারখানার শ্রমিক আতিকুর রহমান আলাল বলেন, শনিবার দুপুরে শ্রমিক জামিনুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে এলাকায় বসুন্ধরা গ্রুপের নির্মাণাধীন কেমিক্যাল ফরমিক সেক্সনের ৪তলায় কাজ করছিলেন। এসময় হঠাৎ করে নিচে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মোহাম্মদ ফাহিম বলেন, শনিবার দুপুরে জামিনুর রহমান নামে এক শ্রমিককে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু হাসপাতালে আনার আগে সে মারা গেছে।

মিরসরাই থানার উপপরিদর্শক মো. মাঈন উদ্দিন ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে একটি কারখানায় ৪ তলা থেকে পড়ে এক শ্রমিক মারা গেছে। তার মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় আনা হয়। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে।