নিখোঁজ প্রবাসীর লাশ মিললো খালে

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী »

হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের জেলেপাড়া এলাকায় বাজার করতে গিয়ে নিখোঁজ হওয়া মধ্যপ্রাচ্যের দুবাই প্রবাসী নুর মোহাম্মদের (৬২) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

প্রবাসী নুর মোহাম্মদ রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ড এলাকার সিকদার বাড়ির মৃত সুবেদার আব্দুর রশিদের ছেলে। নিখোঁজের ৫ দিন পর তার লাশ উদ্ধার করা হয়।
গতকাল শুক্রবার বিকেলের দিকে ওই এলাকার ওয়াপদা কলোনির দক্ষিণ পাশের কাটাখালী (খাল) খালে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের মাথা হাঁটুর সাথে গামছা দিয়ে বাঁধা ছিল।

গতকাল সন্ধ্যায় হাটহাজারী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নুরুল আলম জানান, খবর পেয়ে খাল থেকে প্রবাসীর লাশ উদ্ধার করা হয়। নিহতের পুত্র তাঁর পিতার মরদেহটি শনাক্ত করে।

নিহতের পুত্র মো. নুর বলেন, ২৬ মার্চ বিকেলে হাটহাজারী উপজেলার ইছাপুর ফয়জিয়া বাজারে ঘরের বাজার করতে বের হয়েছিলেন তিনি। এরপর থেকে বাবা নিখোঁজ ছিলেন।

হাটাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ বলেন, নিখোঁজ প্রবাসীর লাশ উদ্ধারের পর চট্টগ্রাম মেডিক্যাল (চমেক) কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।