তারিক আনামকে জড়িয়ে ধরে অঝোরে কাঁদলেন নায়ক সিয়াম

সুপ্রভাত ডেস্ক »
‘মৃধা বনাম মৃধা’ সিনেমার কাহিনিটা পারিবারিক গল্পের, বাবা-ছেলের দ্বন্দ্বের। আরও স্পষ্ট করে বললে, সেটা করেছেন অভিনেতা তারিক আনাম খান ও সিয়াম আহমেদ।
আগামী ২৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে এটি আসার আগে আয়োজন করা হয় এর বিশেষ প্রদর্শনীর। আর সেখানেই এক আবেগঘন পরিস্থিতির অবতারণা হলো। যার জন্য প্রস্তুত ছিল না দর্শকরাও।
ছবি দেখা শেষে প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার সময় তারিককে জড়িয়ে ধরেন সিয়াম। মাথায় হাত রাখতেই নিজেকে আর সামলাতে পারেননি সিয়াম। অঝোরে কেঁদে ফেলেন এই তারকা। তখন অনুজের পিঠে হাত বুলিয়ে শান্ত করার চেষ্টা করেছেন অগ্রজ। তবু আবেগ সামলাতে বেশ বেগ পেতে হয় সিয়ামকে।
এই চিত্রনায়ক বলেন, ‘সিনেমাটির গল্প অনেক আবেগঘন। শুটিং করার আগে আমরা প্রথমে বাবা-ছেলে হয়েছি। তারপর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। বিশেষ প্রদর্শনীতে আমার নিজের বাবাও উপস্থিত ছিলেন। যখন সিনেমাটা শেষ হলো, তখন আমার বাবার চোখেও পানি দেখেছি। ওনাকে আমি নিজেই সান্ত¡না দিয়েছি। কিন্তু তারিক স্যারকে দেখে আর নিজেকে ধরে রাখতে পারিনি। কারণ, আমরা জানি এই জার্নিটা আমরা কীভাবে পার করেছি।’
গত (২০ ডিসেম্বর) যমুনা ফিউচার পার্কে ব্লকব্লাস্টার সিনেমাসে আয়োজন করা হয় ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার বিশেষ প্রদর্শনী। সেখানেই এই ঘটনা ঘটে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী নোভা ফিরোজ ও পরিচালক রনি ভৌমিকসহ সিনেমাটির অভিনয়শিল্পীসহ শোবিজের অনেকে।
রায়হান খানের সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। সিয়াম-নোভা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টু প্রমুখ।