ছেলে বীরকে নিয়ে ভাষাশহীদদের স্মরণ করলেন বুবলী

সুপ্রভাত ডেস্ক »

ছেলে শেহজাদ খান বীরকে সঙ্গে নিয়ে একুশ উদযাপন করলেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। আন্তর্জাতিক মাতৃভাষা দিব ও শহীদ দিবসে বুবলীকে দেখা গেল শহীদ স্মরণে বর্ণমালা অঙ্কিত শাড়ি পরিহিত রূপে। সঙ্গে ছেলে শেহজাদও পরেছে মায়ের মতো বর্ণমালা অঙ্কিত পাঞ্জাবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের সঙ্গে একুশ উদযাপনের একাধিক ছবি পোস্ট করেছেন বুবলী। ক্যাপশনে লিখেছেন, ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা আন্দোলনের সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি।’

খুব সকালে হয়তো ছবিগুলো তোলা হয়েছিল, ফলে শেহজাদের চোখেমুখে কিছুটা ঘুমের আভা বোঝা যাচ্ছিল। বিষয়টি নিয়ে নেটিজেনদের মন্তব্যও রয়েছে।

দেশের শোবিজ অঙ্গনের তারকারা শহীদদের স্মরণ করছেন। এর আগে জয়া আহসান ভাষাশহীদদের স্মরণ করেছেন, একই সঙ্গে দেশের পাহাড়ি মানুষের হারিয়ে যাওয়া ভাষা সংরক্ষণের আহ্বানও জানিয়েছেন।

এদিকে বুবলী কয়েক দিন আগে অপু বিশ্বাসকে উদ্দেশ করে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়ে আলোচনায় আসেন। ফেসবুকে পোস্ট দেওয়ার পরে ছেলের সঙ্গে একবার কয়েকটি বছবি পোস্ট করেছিলেন। যেখানে সকলকে ভালোবাসার কথা উল্লেখ করেছিলেন। এরপর আজ ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে একটি পোস্ট দিয়েছেন।
একাধিক ছবি সংবলিত এই পোস্টে ভক্তরাও বুবলীর সঙ্গে ভাষাশহীদদের আত্মার মাগফিরাত কামনা করছেন