ছুরিকাঘাতে যুবককে হত্যা খুলশীতে

নিজস্ব প্রতিবেদক »
পূর্ব শত্রুতার জেরে খুলশী এলাকায় দুই সহোদরকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষ। এতে মো. হানিফ (২২) নামে এক ভাই নিহত হয়েছে এবং অপর ভাই অনিক (২৪) চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গতকাল সোমবার বিকাল ৫টায় নগরের খুলশী থানাধীন আমবাগান তরুণ সংঘের মাঠে ডেকে নিয়ে তাদের ছুরিকাঘাত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী জোনের এসি শাহ আলম নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ‘তরুণ সংঘের আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে হানিফের সঙ্গে স্থানীয় যুবক সোহাগ, হানিফ, সোহেলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, ‘খুলশী এলাকা থেকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় দুই যুবককে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। এতে কর্তব্যরত চিকিৎসক হানিফ নামে একজনকে মৃত ঘোষণা করেন। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।’
খুলশী জোনের এসি শাহ আলম সুপ্রভাতকে বলেন, ‘আমবাগান মাসুদ কলোনির মো.আলাউদ্দিনের ছেলে হানিফ ও অনিককে প্রতিপক্ষ ছুরিকাঘাত করেছে। এতে একজনের মৃত্যু হয়েছে অপরজন হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়ায় জিজ্ঞাসাবাদের পর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।’