‘ছক’ নিয়ে আসছেন তাহসান-স্পর্শিয়া

সুপ্রভাত ডেস্ক :
টেলিভিশন, ইউটিউব ছাপিয়ে এখন দর্শক ঝুঁকছে ওটিটি প্লাটফর্মের দিকে। আর সম্প্রতি আলোচনায় আসা দুই ওয়েব ফিল্ম ‘ট্রোল’ আর ‘জানোয়ার’ যেনো তারই আভাস দিলো। সেই ধারাবাহিকতায় চলতি মাসে সিনেমাটিক প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে আরো একটি নতুন ওয়েব ফিল্ম ‘ছক- দ্য মেজ’। এর পোস্টারে দেখা যাচ্ছে বন্দুক হাতে সোফায় বসে আছেন তাহসান খান। তার চোখে-মুখে তাচ্ছিল্যের হাসি। তাহসানের সামনে দাঁড়িয়ে এক নারী। তার পরনে শাড়ি। ওই নারীর পেছনের কোমরে গুঁজে রাখা একটি বন্দুক। রোববার প্রকাশ করেছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এটি। অল্প সময়ের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে পোস্টারটি।
নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, গল্প-কাহিনী সম্পর্কে কিছুই বলতে চাই না। শুধু এটুক বলবো, এটা পুরোপুরি ক্রাইম-থ্রিলারধর্মী কন্টেন্ট। এখানে রোমান্সের কোনো সুযোগ নেই। পোস্টারে শাড়ি পরিহিত নারীটি স্পর্শিয়া। আন্ডারওয়ার্ল্ডের গল্পে দর্শকরা এক ভিন্ন তাহসানকে দেখবে। যেমনটা আগে দেখেনি।
এই ওয়েব ফিল্মে তাহসানের চরিত্রের নাম বাবু এবং স্পর্শিয়ার কলি। গল্পে তাহসানকে দেখা যাবে একটি ক্লাবের ওয়েটারের চরিত্রে। কিন্তু গল্প এগিয়ে গেলে তার আরেকটি পরিচয় দর্শকের সামনে আসবে। তবে স্পর্শিয়ার চরিত্র নিয়ে এখনি কিছু বলতে চাননি নির্মাতা। ৯০ মিনিট ব্যাপ্তির এই সিনেমার শুটিং হয়েছে মানিকগঞ্জ, গাজীপুর ও ঢাকার বিভিন্ন স্থানে। চলতি মাসে সিনেমাটিক অ্যাপে মুক্তি পাবে এটি। খবর : ডেইলিবাংলাদেশ’র।