চান্দগাঁওয়ে ২৪শ’ ইয়াবাসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক »

চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে ২৪শ’ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি দক্ষিণ)।

গতকাল শনিবার চান্দগাঁও চক মার্কেট সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।আটক মো. দেলোয়ার হোসেন (২৮) মহেশখালী কালামারছড়া চালিয়াতলী উত্তর নুরভিলা এলাকার মৃত জাফর আলীর সন্তান। তিনি বর্তমানে চান্দগাঁও উত্তর মোহরা হামিদচর এলাকার নুরু খাদেমের ভাড়া বাসায় বসবাস করেন। অপরজন শারমিন বেগম (২৪) মহেশখালী মাতারবাড়ী ৫ নম্বর ওয়ার্ডের মৃত জয়নাল আবেদীনের সন্তান। বর্তমানে হালিশহর আব্বাসপাড়া বাজার এলাকার শাহজাহানের ভাড়া বাসায় বসবাস করেন।

ডিবি দক্ষিণের কার্যালয় সূত্রে জানা গেছে, চান্দগাঁও থানাধীন চান্দগাঁও চক মার্কেট সংলগ্ন এলাকায় ডিবি দক্ষিণ বিভাগের ২২ নম্বর দলের অভিযানে ২৪শ’ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটকরা জানান, দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার মহেশখালী থানা এলাকার বিভিন্ন স্থান থেকে কম দামে এসব মাদক সংগ্রহ করে আসছেন তারা। কৌশলে এসব মাদক চট্টগ্রাম নগরে এনে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও খুচরা ক্রেতাদের কাছে বেশি দামে বিক্রয় করেন। আটক হওয়া স্থানে তারা খদ্দেরের অপেক্ষা করছিলেন বলেও জানান।