চসিকের সাথে সিটি রেড ক্রিসেন্টের ফিজিওথেরাপি সেন্টারের চুক্তি স্বাক্ষর

চট্টগ্রাম সিটি করপোরেশন ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে ফিজিওথেরাপি সেন্টারের দলিল হস্তান্তর এবং চুক্তিপত্র স্বাক্ষরিত হয়।

চট্টগ্রাম সিটি করপোরেশন এর মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান এম রেজাউল করিম চৌধুরীর উপস্থিতিতে সিটি করপোরেশন এর পক্ষে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা অতিরিক্ত সচিব মোহাম্মদ শহীদুল আলম ও সিটি রেড ক্রিসেন্টের পক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটির ট্টেজারার ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান এম এ ছালাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ মোহাম্মদ গিয়াস উদ্দিন, চসিক ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল, মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারি আবদুল জব্বার, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের ইউএলও আব্দুর রহিম আঁকনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

হস্তান্তরকালে মেয়র বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে ফিজিওথেরাপি সেন্টারের উদ্যোগ আসলে প্রশংসনীয়। ফলে নগরবাসী সেবা প্রাপ্তির ধাপ আরো একধাপ এগিয়ে গেল। মানবতার কল্যাণে যে রেড ক্রিসেন্টের ভূমিকা তা আবারো প্রমাণিত হল। বিজ্ঞপ্তি