চকরিয়ায় বসতঘরে আগুনে পুড়ল নারী

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া»
কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দুই বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মারা গেছে দিলছাবা বেগম (৫৫) নামে এক নারী। এই অগ্নিকাণ্ডে অন্তত ৭ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেছেন। গতকাল শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে চকরিয়া উপজেলার পূর্ব ভেওলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নয়াপাড়ার নুরুল হুদার বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহত দিলছাবা বেগম একই এলাকার মৃত ফজল করিমের মেয়ে। তিনি অসুস্থ হওয়ায় ভাই নুরুল হুদার বাড়িতে থাকতেন।
অগ্নিদুর্ঘটনার শিকার পরিবারের সদস্য হেফজাতুল করিম বলেন, শুক্রবার ভোররাতের দিকে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে বসতঘরে। পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। আগুন দেখে আমি ও আমার ভাই হানিফ কোন রকমে বাড়ি থেকে বের হতে পারলেও আমাদের ফুফু দিলছাবা ঘর থেকে বের হতে পারেনি। পরে তাকে বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
চকরিয়া ফারায় সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সাইফুল হাসান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় অগ্নিদগ্ধ দিলছাবা বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আগুনে দুটি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।