ঘুম থেকে উঠেই সারপ্রাইজ পেয়েছি : মিম

সুপ্রভাত ডেস্ক »

দেখতে দেখতে চলেই গেল ২০২১। ক্যালেন্ডারে এখন ২০২২ সাল। নতুন বছর, নতুন উদ্যমে এগিয়ে যাবার প্রত্যয় সবার হৃদয়ে। তারকারাও এক বছর শেষ করে নতুন বছরের পরিকল্পনা সাজাতে ব্যস্ত।

নিউ ইয়ার সেলিব্রেশনের অপেক্ষায় যখন দেশবাসী, তখন হুট করেই লাইভে আসেন নায়িকা মিম। বিদায়ী বছরের শেষ দিনটি তার চমৎকার কেটেছে। পেয়েছেন সারপ্রাইজ। সেই আনন্দের কথা জানাতেই লাইভে হাজির হন নায়িকা।

মিম বলেন, ‘৩১ ডিসেম্বর দিনটা আমার অনেক ভালো গেছে। চিন্তাও করিনি বছরের শেষ দিন এতোটা ভালো যাবে। আমি মেরিল প্রথম আলো পুরস্কারে পপুলার ক্যাটাগরিতে সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছি। মূলত সবাইকে ধন্যবাদ দেওয়ার জন্যই লাইভে আসা।’

ভালো-মন্দ মিলিয়েই সবার ২০২১ সালটি কেটেছে। মিমের ক্ষেত্রেও একই। তবে শেষ দিকে এসে আনন্দে ভরে গেল তার ভুবন। তাই মিমের ভালোয় শেষ, ভালোয় শুরু।

এ বছর মেরিল প্রথম আলো পুরস্কার প্রত্যেক বিজয়ীর ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়েছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে মিমের বাসায়ও হাজির হয়ে যান পুরস্কারটির কর্তৃপক্ষ। তাদের দেখে চমকে যান নায়িকা। তিনি বলেন, ‘ঘুম থেকে উঠেই যখন তাদের দেখলাম, ওটা আমার জন্য অন্যরকম এক সারপ্রাইজ ছিল। খুব ভালো লাগছিল।’নতুন বছরের পরিকল্পনা জানিয়ে মিম বলেন, “এই বছরটা আশা করি ভালো যাবে। কারণ আমার দুটো ছবির মুক্তির তারিখ প্রায় চূড়ান্ত। বাকিটা আমার পরিচালক বলতে পারবেন। দুটি সিনেমারই পরিচালক রায়হান রাফি ভাইয়া। একটি হলো ‘পরাণ’; এটা ১৪ ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। অন্যটি ‘দামাল’; এটা মার্চে মুক্তি পেতে পারে। এছাড়া আরও দু’তিনটি সিনেমার শুটিং শুরু হবে। আশা করি সেগুলোও এই বছরে মুক্তি পাবে।”