কোহলির ব্যাঙ্গালুরুকে হারিয়ে সিংহাসনে দিল্লি

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
দলে তারকার অভাব নেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। বড় নামের মধ্যে আছেন বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স, অ্যারন ফিঞ্চ, মঈন আলীর মতো তারকারা।
কিন্তু তাতেও শ্রেয়াস আয়ারের দিল্লি ক্যাপিটালসের সঙ্গে পেরে ওঠলো না ব্যাঙ্গালুরু। ৫৯ রানের ব্যবধানে হেরেছে কোহলির দল। দিল্লির দেওয়া ১৯৭ রানের জবাবে ব্যাঙ্গালুরু গুটিয়ে যায় মাত্র ৯ উইকেটে ১৩৭ রান করে। খবর বাংলানিউজের।
এর আগে অপরাজিত ব্যাটসম্যান মার্কাস স্টয়নিসের ঝড়ো ফিফটিতে ৪ উইকেটে ১৯৬ রান করে দিল্লি। তার ২৬ বলে ৫৬ রানের ইনিংসটি সাজানো ছিল ৬ চার ও ২ ছক্কায়। এছাড়া দুই ওপেনার পৃথ্বী শ করেন ২৩ বলে ৪২ ও শিখর ধাওয়ানের ব্যাট থেকে আসে ৩২ রান। অধিনায়ক আয়ার ১১, উইকেটরক্ষক রিষভ পান্ত ৩৭ এবং শিমরন হেটমায়ার অপরাজিত ছিলেন ১১ রানে।
লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকে আফ্রিকান পেসার কাগিসো রাবাদার বল সামলাতে হিমশিম খেতে থাকে ব্যাঙ্গালুরুর ব্যাটসম্যানরা। অধিনায়ক কোহলি ছাড়া আর কেউ লড়াই চালিয়ে যেতে পারেননি। ভারতীয় অধিনায়ক করেন সর্বোচ্চ ৪৩ রান। এছাড়া ওপেনার ফিঞ্চ ১৩, ডি ভিলিয়ার্স ৯ ও মঈন আউট হোন ১১ রানে।
দিল্লির হয়ে ৪ ওভারে ২৪ রান দিয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছেন রাবাদা। ২ উইকেট শিকার করেছেন নর্তসে ও প্যাটেল।
এই জয়ে আইপিএলের চলতি আসরের তালিকায় ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দিল্লি। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তিনে ব্যাঙ্গালুরু।