কিশোরীর মুঠোফোনে পরিচয় এরপর নিখোঁজ….

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা :

আনোয়ারায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৬) প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। শুক্রবার রাতে নগরের পতেঙ্গা থানাধীন লালদিয়া তুলাতলী এলাকার একটি ভাড়া বাসা থেকে ধর্ষণের শিকার স্কুলছাত্রী উদ্ধার ও ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ।

গ্রেফতারকৃত যুবক বাঁশখালী উপজেলার প্রেমাশিয়া ইউনিয়নের ৭ নম্বও ওয়ার্ডের প্রেমাশিয়া লোয়াই পাড়া মনত্মব বাড়ির আবু ছালেকের পুত্র মোহাম্মদ সেলিম (২২)।

জানা যায়, আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারের একটি শপিংমলে শপিং করতে আসে ঔই স্কুলছাত্রী। সেখানে দেখা ও পরিচয় হয় বাঁশখালীর সেলিমের সাথে। কৌশলে মোবাইল নাম্বার, বিভিন্ন কথাবার্তায় ও বিয়ের প্রলোভন দেখিলে প্রেমের ফাঁদে পেলে গত সোমবার সন্ধ্যায় স্কুলছাত্রীর বাড়ির রাসত্মার পাশে দেখা করার কথা বলে সিএনজি যোগে নিয়ে যায় তাকে। পরবর্তীতে পরিবারের লোকজন ঘরে না পেয়ে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করতে থাকে। অনেক খোঁজাখুজি করার পর তার অভিভাবক আনোয়ারা থানায় একটি নিখোঁজের ডায়েরি করে শুক্রবার। সেদিন রাতেই ঔই স্কুলছাত্রী তার বড় বোনের মুঠোফেনে ফোন করে জানায় সেলিম নামে এক যুবক পতেঙ্গার একটি বাসায় তাকে আটকে রেখে ইচ্ছার বিরম্নদ্ধে পালাক্রমে একাধিক বার শারীরিক নির্যাতন করে। এ অভিযোগের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে ঔই স্কুলছাত্রীকে উদ্ধার ও সেলিমকে গ্রেফতার করে থানা পুলিশ।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, এ ঘটনায় ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে কেউ জড়িত থাকলে তাদের বিরম্নদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।