কবে অনলাইনে আসবে ‘কেজিএফ : ২’?

সুুপ্রভাত ডেস্ক :
ভারতে চলমান লকডাউনে প্রায় তিন মাস যাবত বন্ধ রয়েছে ভারতের সকল প্রেক্ষাগৃহ। আদৌ কবে সব স্বাভাবিক হবে সেটিও এখন পর্যন্ত অনিশ্চিত। আর তাই তো মুক্তির অপেক্ষায় থাকা অধিকাংশ সিনেমাই এখন ওটিটি প্লাটফর্মে মুক্তির ঘোষণা দেওয়া হচ্ছে। সেই ধারাবাহিকতায় এবার গুঞ্জন উঠেছে বহুল প্রতীক্ষিত, আলোচিত ও প্রশংসিত ছবি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ ও মুক্তি দিতে পারে ওটিটি প্লাটফর্মে।
‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ মুক্তির পর থেকেই দর্শক তুমুল আগ্রহ নিয়ে অপেক্ষায় আছে এর দ্বিতীয় চ্যাপ্টারের জন্য। সেই গুঞ্জনেই ইতোমধ্যেই ছবিটির দ্বিতীয় কিস্তি ওটিটি স্পেসে অধিকার কেনার জন্য স্ট্রিমিং প্লাটফর্মগুলোর মধ্যে চলছে ব্যাপক প্রতিযোগিতা। তবে এখনো ছবির নির্মাতা, প্রযোজক কিংবা কলাকুশলীদের কাছ থেকে কোনো ধরনের ঘোষণা আসেনি।
এর আগে গেল মে মাসে গুঞ্জন শোনা গিয়েছিল ১২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ এর সত্ত্ব! তবে সেটি নিয়েও মুখ খুলেননি ছবির নির্মাতা কিংবা অভিনেতা যশ। ইতোমধ্যেই ছবিটির শুটিংয়ের সকল কাজসহ শেষ হয়েছে এর এর পোস্ট প্রোডাকশনের কাজও।
‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে দক্ষিণী সুপারস্টার যশের বিপরীতে দেখা যাবে শ্রীনিধি শেঠিকে। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউদের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবীনা ট্যান্ডন সহ আরো অনেকে।
ছবিটি মুক্তি পাবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায়। যেগুলো হলো কন্নড়, তামিল, তেলেগু, মালালায়ম ও হিন্দি।
খবর : চ্যানেলআইঅনলাইন’র।