‘ওয়াদুদ ভূঁইয়া দেশের অন্যতম গডফাদার’

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি »

খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা বলেছেন, বিএনপি এবং জামাতের গুপ্তচরেরা দেশে গুমখুনের রাজনীতি করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়াকে দেশে যে-কয়জন গডফাদার আছে তাদের মধ্যে অন্যতম উল্লেখ করে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র ত্রিপুরা বলেন, খাগড়াছড়িতে আবারো নানাভাবে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছেন তিনি। ওয়াদুদ ভূঁইয়া ও তার ক্যাডারবাহিনী থেকে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সতর্ক থাকারও আহবান জানান তিনি।

রোববার বিকেলে ‘সাম্প্রদায়িকতা-সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াও’ সেøাগানে ভয়াল ২১ আগস্ট বর্বরোচিত ও নৃশংস হত্যাকা- এবং গ্রেনেড হামলায় নিহত নারীনেত্রী আইভি রহমানসহ সকল হত্যাকা-ের দ্রুতবিচার ও ফাঁসির দাবিতে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজ রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত এই মানববন্ধনে যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবমহিলা লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী ও সমমনা সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক নুরুল আজমের সঞ্চালনায় এতে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণমিত্র বড়–য়া, যুগ্মসাধারণ সম্পাদক ও পরিষদ সদস্য এম এ জব্বার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ও পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামীলীগ সদস্য এডভোকেট নুর উল্লাহ হিরো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি অংসা মারমা বক্তব্য রাখেন।