এমপি একরামুলকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের সুপারিশ

সুপ্রভাত ডেস্ক »

‘সংগঠন পরিপন্থি কাজে’ জড়িত থাকার অভিযোগে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য (এমপি) একরামুল করিম চৌধুরীকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি ও বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠিয়েছে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি।
শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির সভা শেষে এ সুপারিশ পাঠানো হয়। খবর বাংলাট্রিবিউন।
জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তারা বলেন, বিগত স্থানীয় সরকার নির্বাচন ও পৌরসভা নির্বাচনে সংগঠন পরিপন্থি কাজে’ জড়িত থাকার অভিযোগে একরামুল করিম চৌধুরীকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে চূড়ান্তভাবে বহিষ্কার করার জন্য আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।
এ বিষয়ে সাংসদ একরামুল করিম চৌধুরীর বক্তব্য জানতে তার ফোনে কল করা হলেও তিনি ধরেননি।
সভায় নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত নারী সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকি, নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী,নোয়াখালী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সহিদ উল্যাহ খান সোহেলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, একরামুল করিম চৌধুরী নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য এবং নোয়াখালী নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য।