এই দেশে সাম্প্রদায়িক অপশক্তির স্থান নেই

পূজামণ্ডপে শিক্ষা উপমন্ত্রী

শারদীয় দুর্গোৎসবের মহাসপ্তমীতে গতকাল চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) আসনের অন্তর্গত বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মণ্ডপ পরিদর্শনকালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন। উনার শারদ শুভেচ্ছা পৌঁছে দিতে আমি আপনাদের মাঝে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রী সনাতনী সম্প্রদায়কে যথাযথ রীতিনীতি মেনে নিশ্চিন্তে বাংলাদেশের সনাতনী ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পালনের আহ্বান জানিয়েছেন।

তিনি আরো বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা সনাতনী ধর্মাবলম্বীরা যাতে নিরাপদ ও সুন্দরভাবে উৎসব পালন করতে পারে সেই লক্ষে কাজ করছে। আর যদি কোনো অপশক্তি সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট করতে চাই তাহলে তাদের দাঁতভাঙা জবাব দিতে আমরা প্রস্তুত আছি। এই দেশে সাম্প্রদায়িক অপশক্তির কোনো স্থান নেই।

মণ্ডপ পরিদর্শনকালে শিক্ষা উপমন্ত্রীর সাথে ছিলেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, কাউন্সিলর পুলক খাস্তগীর, আঞ্জুমান আরা আঞ্জু, নগর যুবলীগের সহ-সভাপতি আসাব রাসুল জাহেদ, সাবেক ছাত্রনেতা ফরহাদুল ইসলাম রিন্টু, মহানগর পূজা উদযাপন পরিষদের শিক্ষা ও গবেষণা সম্পাদক রাহুল দাশ প্রমুখ। বিজ্ঞপ্তি