আসছে নতুন ই-কমার্স, ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিম

সুপ্রভাত ডেস্ক »

ইভ্যালি সূত্রে ই-কমার্স সাইটের ভালোই দুর্দিন যাচ্ছে বাংলাদেশে। তবে এরমধ্যেও খানিক স্বস্তির খবর দিলেন বিদ্যা সিনহা মিম। লেট’স গো মার্ট নামের একটি নতুন ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি।

‘নেভার লেট গো অব ইউর নিডস’ স্লোগানকে সামনে রেখে বিজনেস টু কাস্টমার মডেল নিয়ে দেশের বাজারে আসতে যাচ্ছে নতুন এই ই-কমার্স সাইট। এটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন মিম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লেট’স গো মার্ট-এর চেয়ারম্যান মেজর (অবঃ) মো রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা, পরিচালক এসএম আসাদুজ্জামান, পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকর্তা সৈয়দ আশরাফ-উস-সালেহীনসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

সৈয়দ আশরাফ-উস-সালেহীন বলেন, ‘দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে সাথে পেয়ে আমরা খুবই আনন্দিত। আমাদের এই ই-কমার্স সাইটটি চলবে জিরো ওয়্যার হাউজ ও জিরো অ্যাডভান্স সিস্টেমে। যেখানে কোনও ধরণের পণ্য মজুদ করা হবে না। গ্রাহক অর্ডার করলেই পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে। আমরা ক্রেতা ও বিক্রেতা দুই পক্ষের ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি সিস্টেম রেখেছি।’

লেট’স গো মার্ট-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে বিদ্যা সিনহা মিম বলেন, ‘দেশের ই-কমার্স সাইটে নতুন মাত্রা নিয়ে আসছে লেট’স গো মার্ট। এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। দেশের মানুষের মাঝে ই-কমার্স নিয়ে যে বিরূপ ধারণা চলে আসছে সেটি পাল্টে দিতেই নতুন মাত্রা নিয়ে আসতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। এর পরিকল্পনা ও প্রতিশ্রুতিবদ্ধ সেবা সম্পর্কে সঠিক ধারণা নিয়েই আমি প্রতিষ্ঠানটির সাথে যুক্ত হয়েছি।’

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় প্রথম-স্থান লাভ করেন মিম। একই বছর তিনি ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এর পরে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্রের শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন।