আলিয়ার পঞ্চপ্রেমের কাহিনি ফাঁস!

সুপ্রভাত ডেস্ক »

২০২২ সালে বলিউডের সবচেয়ে চর্চিত বিয়ে হিসেবে গণ্য হচ্ছে তাদের গাঁটছড়া। এদিকে, করোনা এবং তাদের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র জন্য রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে পিছিয়েই চলেছে। নির্মাতারা ছবি মুক্তির পরে ‘রণলিয়া’কে বিয়ে করার অনুরোধ জানিয়েছেন।
বলিউডের সংবাদমাধ্যমের খবর, আলিয়া আর রণবীর আগামী এপ্রিলে বিয়ে করবেন। আগে মুম্বাইতে বিয়ের আয়োজনের ভাবনা থাকলেও এখন শোনা যাচ্ছে ‘রণথম্ভোর’-এ হবে অনুষ্ঠান।
বলিউডের এই বিয়ের চর্চার মাঝেই আচমকা সামনে এল আলিয়ার পাঁচ প্রেমের কাহিনি। প্রেম দিবসের আগে এই পঞ্চপ্রেম আলিয়ার অনুরাগী মহলে উত্তেজনা ছড়িয়েছে।
আলিয়ার প্রথম বয়ফ্রেন্ড ছিলেন রমেশ দুবে। তারা দু’জনেই ‘যমনাবাই নার্সি স্কুল’-এ পড়াশোনা করতেন। রমেশ দুবে তারকাদের ঝকঝকে পৃথিবীর বাইরের মানুষ। এমনকি নেটমাধ্যমেও তার উপস্থিতি নেই। একই জায়গায় পড়াশোনার সুবাদেই আলিয়া আর রমেশের প্রেম জমে ওঠে। যদিও সেই প্রেম শিক্ষালয়ের গন্ডি পেরোয়নি।
বলিউডে আসার আগে আলি দরকারের সঙ্গে প্রেম করতেন আলিয়া। দু’জনে বেশ অনেক দিনই একসঙ্গে ছিলেন। বহু অনুষ্ঠানে তাদের জুটিতে দেখা যেত। আলিয়া তার দ্বিতীয় প্রেমকে গুরুত্ব দিলেও ছবির দুনিয়ায় পা রাখার পরে তার সেই প্রেম ভেঙে যায়। খুব সম্ভবত বলিউডের দুনিয়ায় আলিয়ার ওঠা বসা ভাল চোখে দেখেননি আলি।
করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবিতে প্রথম অভিনয় করেই খ্যাতনামীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন আলিয়া। সেই খ্যাতনামী আর কেউ নন, বলিউডের তরুণ মুখ সিদ্ধার্থ মালহোত্রা। তবে দু’জনের কেউই কখনো এই প্রেম সামনে আনেননি। সিদ্ধার্থর কথায়, আমি আলিয়াকে প্রথম ছবি থেকেই চিনি। তাই একটা ইমোশনাল সম্পর্ক রয়েছে আমাদের। এর থেকে বেশি কিছু নয়। আমরা ভালো বন্ধু। ভালো কলিগ।

শোনা যায়, পরবর্তীকালে জ্যা কলিন ফার্নান্দেজের সঙ্গে ঘনিষ্ঠতার ফলে দূরত্ব তৈরি হয় আলিয়া-সিদ্ধার্থর মধ্যে।
এরপরেই বলি পাড়ায় হঠাৎ খবর ছড়ায়, আলিয়ার সঙ্গে ডেট করছেন বরুণ ধাওয়ান। মহেশ কন্যার সঙ্গে ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবি দিয়ে বলিউডে সফর শুরু করেছিলেন তিনিও। কিন্তু বরুণের প্রেমিকা তথা স্ত্রী নাতাশা দালালের কথা প্রকাশ্যে আসতে এই প্রেম বা রটনাও ঠান্ডা হয়ে যায়।
এবার আর বিনোদনের দুনিয়া নয়, খ্যাতনামা ব্যবসায়ী সুনীল মিত্তলের ছেলে কাভিনের সঙ্গে আলিয়ার রসায়ন জমে ওঠে। শোনা গিয়েছিল যে কাভিন ও আলিয়া একে-অপরের সঙ্গে প্রেম করছেন। এক ব্যবসায়িক অনুষ্ঠানে দেখা হয় কাভিন ও আলিয়ার। দু’জনে ক্রমশ ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেন। তবে তারা যে সম্পর্কে ছিলেন, তা প্রকাশ্যে আনেননি দু’জনের কেউই।
শুধু রণবীর নয়, আলিয়াও একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন। যদিও রণবীরের কাছেই তার প্রেম পূর্ণতা পায়।