আবারও করোনায় আক্রান্ত রাজ-শুভশ্রী

সুপ্রভাত ডেস্ক »

দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গে তারকা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ কথা নিজেই ট্যুইটারে জানিয়েছেন রাজ।

তিনি লিখেছেন, আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইন করছেন তারা। করোনার জেরেই দিন তিনেক পরেই অনুষ্ঠিত হতে চলা ২৭তম কলকাতা চলচ্চিত্র উৎসবে হাজির থাকতে পারবেন না উৎসবের চেয়ারপার্সন রাজ।

করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে রাজ লেখেন, আমি ও শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই রয়েছি। নিভৃতবাসে দিন কাটাচ্ছি। এরই পাশাপাশি সবাইকে মাস্ক পরে, সমস্ত নিয়ম মেনে চলার আর্জিও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, কিছু দিন আগেই চিকেন পক্সে আক্রান্ত হয়েছিলেন রাজ। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে অবশেষে যোগ দিয়েছিলেন কাজে। সোমবার তাকে বারুইপুড়ে ফিল্ম সিটির পরিদর্শনেও যেতে দেখা যায়। সঙ্গে ছিলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক, বারুইপুরের বিধায়ক জুন মাল্যসহ অন্যান্যরা।

এর আগে ২০২০ সালে করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ। অন্যদিকে শুভশ্রীর করোনা আক্রান্ত হন গত বছরের এপ্রিলে। এরকম খবরে উদ্বেগ বেড়েছে ভক্তদের। তারা দ্রুত সুস্থ হয়ে উঠুন, আপাতত তেমনটাই চাইছেন তাদের অনুরাগীরা। তবে ছেলে ইউভানের বিষয়ে কিছু জানাননি রাজ-শুভশ্রী কেউই। তাকে নিয়ে উদ্বিগ্ন দুই টলিউড সেলিব্রিটির অনুরাগীরা।