বিয়ের চার বছর আগেই বাগদান সেরে ফেলেন রণবীর-দীপিকা!

সুপ্রভাত ডেস্ক »

বলিউডের অন্যতম সেরা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়–কোন। ২০১২ সালে সঞ্জয় লীলা বানশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে শুরু হয়েছিল তাদের প্রেমের গল্প। ছয় বছর প্রেম করার পর ২০১৮ সালে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ানোর দুই বছরের মাথায়ই গোপনে বাগদান সেরে ফেলেছিলেন দীপিকা। তাদের এই সিক্রেট এনগেজমেন্টের খবর জানতেও পারেনি কেউ। বাগদানের বিষয়টি জানতো শুধুমাত্র দুই জনের পরিবার।

২০১৮ সালে ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাতকারে দীপিকা মুখ খুলেছিলেন এই বাগদান নিয়ে। তিনি বলেন, ‘সম্পর্ক শুরুর ছয় মাসের মধ্যেই আমি মানসিকভাবে ওর (রণবীরের) সঙ্গে জড়িয়ে পড়েছিলাম। এরপর প্রশ্ন ছিল, আমরা বিয়েটা কবে করছি? ওকে নিয়ে আমি বরাবর নিশ্চিত ছিলাম। তবে হ্যাঁ, ছয় বছর লম্বা একটা সময়। সম্পর্কের চড়াই-উতরাই তো থাকবেই। কিন্তু কোনোদিন আমাদের সম্পর্ক ভাঙেনি।’

এরপরই বোমা ফাটান দীপিকা। প্রথমবার ফাঁস করেন নিজের বাগদানের কথা। অভিনেত্রী বলেন, ‘বিয়ের চার বছর আগেই আমরা এনগেজমেন্ট সেরে ফেলেছিলাম। কিন্তু সেটা কেউ জানতো না। শুধুমাত্র আমাদের দুজনের বাবা-মা এবং বোনেরা জানতো’।

ইতালির লেক কোমো-তে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। এরপর দেশে ফিরে একাধিক পার্টির আয়োজন করেছিলেন রণবীর-দীপিকা।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার ‘গহরাইয়া’। সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন শকুন বত্রা। ২৫ জানুয়ারি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে এটি।