আফরান নিশো আইটেম গার্ল নুসরাত ফারিয়া

সুপ্রভাত বিনোদন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। যাকে দেশের পর্দার চেয়ে কলকাতায় বেশি দেখা যায়। এবার তিনি উপস্থিত হয়েছেন দেশীয় সিনেমায়। তাও আবার ঈদ উৎসবে। তবে কোনো সিনেমার অভিনেত্রী হিসাবে নয়। ঈদে মুক্তি প্রতিক্ষীত রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ নামে একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন তিনি।
এ সিনেমার নায়ক ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো, নায়িকা তমা মির্জা। নির্মাতা জানিয়েছেন, এরইমধ্যে আইটেম গানটির শুটিং ও এডিটিং শেষ হয়েছে। গানের শিরোনাম ‘কলিজা আর জান’।
রাসেল মাহমুদের কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মহসীন নিধি। কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কণা। গানে ফারিয়ার সঙ্গে নাচতে দেখা যাবে আফরান নিশোকেও।
এতে পারফর্ম প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, গানটি বেশ ভালো। দৃশ্যায়ন ও আমার উপস্থাপনও ভালো হয়েছে। আশা করছি দর্শকেরও ভালো লাগবে। এদিকে বাংলাদেশের বাইরে ভারতের কলকাতায়ও নিয়মিত কাজ করছেন নুসরাত ফারিয়া। সম্প্রতি সেখানে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘আবার বিবাহ অভিযান’। কিছুদিন আগে সিনেমাটির প্রচারণায় দেশটিতে গিয়েছিলেন তিনি। ফেরার আগে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন। এর কাজও শিগগির শুরু হবে বলে জানিয়েছেন তিনি।