৫৪ বছরেও দ্যুতি ছড়াচ্ছেন সালমা হায়েক

0
109

সুপ্রভাত ডেস্ক :
বসন্ত এসে গেছে, অথচ সালমা হায়েক আগাম ডেকে নিয়েছেন গ্রীষ্মের খররোদ! সুইমিং স্যুট পরে আশ্রয় নিয়েছেন জলকেলির! গত রোববার সুইমস্যুটপরা একটি ছবি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। হ্যাশট্যাগ দিয়েছে #সানডেফানডে! যা সত্যিই চোখ ধাঁধানো, বিস্ময়কর।
সেটিরও উপলক্ষ আছে। ৫৪ বসন্তে পা রাখা হলিউডের বিখ্যাত ম্যাক্সিকান এই অভিনেত্রী নেটিজেনদের সম্ভবত জানান দিতে চাইলেন- এখনও আছেন, ফুরিয়ে যাননি!
তবে ছবিটি ঠিক কোন সৈকতে তুলেছেন, সেটি পরিষ্কার হলো না। তবে ধারণা করা হচ্ছে, এই সেশনে সালমাকে সহযোগিতা করেছেন ১৩ বছরের কন্যা ভ্যালেন্টিনা এবং স্বামী ফ্রেন্স বিলিয়নিয়ার হেনরি পিনাল্ট। এবং এটিও নিশ্চিত ছবিটি নেট দুনিয়ায় প্রকাশের মূল কারণ তার দিকে ভক্তদের আরেকবার ফিরে দেখার কারণ তৈরি করা!
ছবিটি প্রকাশের ৭ ঘণ্টায় প্রায় ১০ লাখ লাইক পড়েছে। সঙ্গে অজগ্র মন্তব্য। যেখানে রয়েছে বিখ্যাত অভিনেত্রী ডেমি মূরের প্রতিক্রিয়াও। তিনি লিখেছেন ‘ত্রুটিহীন’ ও ‘দেবী’ শব্দ দুটি।
সালমা জানিয়েছেন, ৫০ পেরিয়েও সোশ্যাল মিডিয়ায় সুইমস্যুটের ছবি প্রকাশের বিষয়ে তার কোনও লজ্জা হয় না।
‘গত বছরের শেষ দিকে এতোটাই মুটিয়ে গিয়েছি যে, সেটি কমাতে অনেক পরিশ্রম করতে হয়েছে। অবশেষে বিকিনি পরতে পেরে আমি এখন খুবই উচ্ছ্বসিত! অবকাশের প্রথম সপ্তাহে এসে প্রচুর ছবি তুলেছি। বাট সপ্তাহ পার হতেই মন খারাপের বার্তা আসছে- সবাই ক্রমশ কোয়ারেন্টিনে ফিরছে! তার মানে হলো, আবারও আমাকে বেহিসাবি খাবার শুরু করে দিতে হবে!’
বিকিনিতে এক সপ্তাহের অসাধারণ ভ্যাকেশন শেষে বিশ্বজুড়ে করোনা পরিস্থিতির সাম্প্রতিক অবনতির প্রসঙ্গ টেনে এমন প্রতিক্রিয়াই জানালেন এই মেক্সিকান-মার্কিন অভিনেত্রী, পরিচালক ও প্রযোজক।