৩৩, ২২ ও ৯ নম্বর ওয়ার্ডে ত্রাণ দিলেন ডা. শাহাদাত

0
250
২২নং এনায়েতবাজার ওয়ার্ডে ত্রাণসামগ্রী হস্তান্তর করছেন ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, করোনা, ডেঙ্গুসহ সমস্ত ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ করতে ব্লিচিং পাউডার বা ক্লোরিন সলিউশনই আমাদের একমাত্র অস্ত্র। করোনা ভাইরাস এর পাশাপাশি ডেঙ্গুর এডিশ মশার লার্ভা ধ্বংস করতে হলে ৫% ক্লোরিন সলিউশন জলকামান এর মাধ্যমে সেবা প্রদানকারী সংস্থাগুলো নিয়মিত কিংবা একদিন পর পর যদি স্প্রে করে তাহলে এই রোগগুলোর প্রকোপ কমিয়ে আনা সম্ভব। তাছাড়া বাসা বাড়িসহ যত্রতত্র আমরা যাতে পানি জমিয়ে না রাখি সেটার দিকেও লক্ষ্য রাখতে হবে। কারণ ডেঙ্গু রোগের এসিড মশা স্বচ্ছ পানিতে বংশবিস্তার করে।
আজ ১২ মে দুপুরে বাদশা মিয়া রোডস্থ নিজ বাসভবন এর সামনে ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ও ২২ নম্বর এনায়েত বাজার এবং ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের অসহায় দরিদ্র ৬ শতাধিক পরিবারের জন্য ত্রাণসামগ্রী হস্তান্তরকালে তিনি একথা বলেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী, উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আলী আব্বাস খান, ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রাশেদ উল্লাহ, মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বাবুল, বিএনপি নেতা মাহবুব আলম রানা, আমিনুর রহমান মিয়া, আবু মুসা, যুবদল নেতা মো. ওয়াসিম ইমরান সিদ্দীকি, জ্যাকশন মো. সাইফুল প্রমুখ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি