স্বাস্থ্যবিধি না মানায় জেলা প্রশাসনের ৩৩ মামলা

0
33

নিজস্ব প্রতিবেদক »

নগরীতে জেলা প্রশাসনের ১১টিমের অভিযানে স্বাস্থ্যবিধি না মানায় ৩৩ মামলায় ১৮ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি মাক্স বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর পতেঙ্গা ইপিজেড বন্দর, পাহাড়তলী হালিশহর আকবরশাহ, পাঁচলাইশ বাকলিয়া ও চকবাজার, খুলশী বায়েজিদ ও চান্দগাঁও, কোতোয়ালী সদরঘাট ও ডবলমুরিং এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন নগরীর পাঁচলাইশ বাকলিয়া ও চকবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ২টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।
পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ১ মামলায় ২০০ টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা নগরীর খুলশী বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৮ মামলায় ২৮৫০ টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক নগরীর খুলশী বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৩টি মামলায় ৭০০ টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত নগরীর কোতোয়ালী সদরঘাট ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৫ মামলায় দায়ের করে ৫০০ টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা পাহাড়তলী হালিশহর ও আকবর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৪ মামলায় ৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান নগরীর কোতোয়ালী সদরঘাট ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ২ মামলায় ৭০০ টাকা অর্থদ- আদায় করেন। নির্বাহী নগরীর বাকলিয়া ও চকবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মো. আশরাফুল আলম ৫টি মামলায় ৩ হাজার ১০০ টাকা অর্থদ- আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস নগরীর পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৮টি মামলায় ২ হাজার ৮০০ টাকা অর্থদ- আদায় করেন।