সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

0
217

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকু-ে সড়ক দুর্ঘটনায় কর্তব্যরত অবস্থায় মাহবুবুর রহমান (৪৫) নামে হাইওয়ে পুলিশের এক এসআই নিহত  হয়েছেন। নিহত এসআই মাহবুব কুমিল্লা জেলার দক্ষিণ সদর থানার ডুবুরিয়া গ্রামের মৃত তফাজ্জল রহমানের পুত্র।  গতকাল সকাল সাড়ে ৬ টার সময় উপজেলার বাঁশবাড়িয়াস্থ ইউনিটেক্স-এর সামনে মহাসড়কে এ ঘটনা ঘটে। এ সময় নোমান নামে এক কনস্টেবলও আহত হন।

পুলিশ সুত্রে জানা যায়, ওইদিন সকালে আরআর জুট মিলস্ এলাকায় একটি পণ্যবাহী ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মাহবুব ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন। এবং সড়ক থেকে ট্রাকটি সরানোর জন্য কনস্টেবল নোমানকে নির্দেশনা দিচ্ছিলেন। এমন সময় হঠাৎ চট্টগ্রামমুখী অপর একটি ট্রাক দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনা কবলিত ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মাহবুবুর রহমানের মৃত্যু হয়। এবং কনস্টেবল নোমান গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার  ওসি মো. আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত একটি ট্রাক উদ্ধার করতে গিয়ে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এসআই মাহবুবুর রহমান মারা যান। আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।