সিজিন টিকিটের দাম ফিরিয়ে দিল ম্যান ইউ

0
174

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
ফ্যানেদের স্টেডিয়ামের পরিবর্তে বাড়িতে থাকার আবেদন ম্যাঞ্চেস্টার ইউনাউটেডের। করোনা নামক অতি মহামারীর ফলে থমকে গিয়েছে সারা বিশ্ব। লকডাউন কেটে ধীরে ধীরে স্বাভাবিকের পথে হাঁটতে চলেছে ইউরোপের বিভিন্ন দেশ। কিন্তু পা ফেলছে সতর্কতার সঙ্গে।
মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করেছে ইংলিশ প্রিমিয়র লিগ ক্লাবগুলি। আর এদিনই সিজিন টিকিটের দাম ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল ম্যান ইউ কর্তৃপক্ষ। পাশাপাশি ফ্যানেদের ওল্ড ট্র্যাফোর্ড থেকে দূরে থাকার আবেদন জানানো হয়েছে। কারণ এখন খেলা হবে স্টেডিয়ামের বন্ধ দরজার মধ্যে।
ইপিএল কর্তৃপক্ষ লিগ নিয়ে সরকারের সঙ্গে আলোচনা করছে, ম্যাচগুলি যাতে বন্ধ স্টেডিয়ামে নিরপেক্ষ ভেন্যুতে করা হয়। অনেক ক্লাবই এই সিদ্ধান্ত গ্রহণ করেছে। অনেক ক্লাব আবার হোম ও অ্যাওয়ে ভিত্তি ম্যাচ হওয়া পছন্দ করছে।
তবে সমর্থকদের কাছে ইতিমধ্যেই ই-মেলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড নিশ্চিত করেছে যে, তারা বন্ধ দরজার পিছনে ম্যাচ হওয়ার কারণে মরশুমের টিকিট বাতিল এবং টিকিটধারীদের অর্থ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি সমর্থকদের ম্যাচ থেকে দূরে থাকার আবেদন জানানো হয়েছে ম্যান ইউ-র পক্ষ থেকে।
ম্যান ইউ-র তরফে জানানো হয়, ‘আমরা আপনার হতাশা বুঝতে পারছি। আপনি স্টেডিয়ামের মধ্যে থেকে ম্যান ইউ-র খেলা দেখতে পারবেন না। তবে আমরা আপনারা বাড়ির আরামকেদারায় এবং সুরক্ষার মধ্যে থেকে ফুটবলারদের সমর্থন করে উৎসাহিত করতে পারেন। প্রিমিয়র লিগ ও মিডিয়া পার্টনার আমাদের ম্যাচগুলি খুব ভালোভাবে সম্প্রচারিত করার জন্য কাজ করবে।’
পাশাপাশি ক্লাবের তরফে আরও জানানো হয়, ‘আমরা ম্যাচের দিনগুলিতে যে স্টেডিয়ামগুলিতে খেলছি, সেই স্টেডিয়ামে না-যাওয়ার জন্য আপনার সহযোগিতা চাইছি। বাড়িতে বসে সমর্থন করে এবং সরকারি নির্দেশনা অনুসরণ করুন। আপনি, আপনার বন্ধু এবং আপনার পরিবারের সঙ্গে বসে ম্যাচগুলি উপভোগ করুণ এবং সুরক্ষিত রাখতে আপনার ভূমিকা পালন করুন।’
খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।