সারোজ খানের বায়োপিক নির্মাণ করবেন রেমো

0
71

সুপ্রভাত ডেস্ক :
অভিনেতা-অভিনেত্রী, গায়ক-গায়িকা ও প্রযোজক-পরিচালকের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন বেশ কয়েকজন জনপ্রিয় নৃত্যশিল্পী-নৃত্যপরিচালক। যাদের ছাড়া অসম্পূর্ণ বলিউডের প্রতিটি ছবি।
বলিউডের সেসব জনপ্রিয় নৃত্যপরিচালকদের একজন ছিলেন সারোজ খান। গত ২০ জুলাই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বর্ষীয়ান এই নৃত্যপরিচালক।
শোনা যাচ্ছে- কিংবদন্তি এই নৃত্যপরিচালকের জীবনী নিয়ে ছবি নির্মাণ করার ইচ্ছে প্রকাশ করেছেন বলিউডের আরেক জনপ্রিয় পরিচালক-নৃত্যপরিচালক রেমো ডি’সুজা।
এ প্রসঙ্গে রেমো বলেন, ‘সারোজ খান যখন বেঁচে ছিলেন তখন এ বিষয়টি নিয়ে তার সঙ্গে আমার আলাপ হয়েছিলো। সেসময় তিনি বলেছিলেন, ‘আমাকে নিয়ে যদি কখনও কোনো বায়োপিক হয়, তাহলে তুমি সেটি নির্মাণ করবে। কারণ তুমি নাচ ও সংগ্রাম দুটিই ভালোভাবে বুঝতে পারো।’
যোগ করে রেমো আরও বলেন, ‘আজ আমি একজন সফল নৃত্যপরিচালক ও নির্মাতা। কিন্তু এ পর্যন্ত আসতে আমাকে কতোা পরিশ্রম ও সংগ্রাম করতে হয়েছে সেটি সারোজ খান ভালোভাবে জানতেন। বিগত কয়েক বছরে আমরা অনেকটা ঘনিষ্ঠ হয়ে গিয়েছিলাম। তাছাড়া তার শেষ কাজ ‘কলঙ্ক’ ছবির ‘তাবা হো গায়ে’তে কাজ করতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। এই গানটির মধ্য দিয়ে সারোজ খান তার প্রিয় মাধুরী দীক্ষিতের সঙ্গে ফের কাজ করতে পেরেছিলেন। আমি তো তাকে শুধু সহযোগীতা করেছিলাম।’ খবর : বার্তা২৪’র।