সাইফ আলী খানের বিরুদ্ধে মামলা

0
156

সুপ্রভাত ডেস্ক :
আবারো আইনি জটিলতায় ফেঁসে গেলেন সাইফ আলী খান। রাবণ ‘দয়ালু’ ছিলেন। আদিপুরুষের চরিত্রের প্রেক্ষিতে রাবণ সম্পর্কে এ হেন মন্তব্য করায় এবার মামলা দায়ের করা হল বলিউডের এই অভিনেতার বিরুদ্ধে।
উত্তরপ্রদেশের এক আইনজীবী এবার সাইফ আলী খানের বিরুদ্ধে দায়ের করলেন মামলা। সাইফের পাশাপাশি আদিপুরুষের পরিচালক ওম রাউতের বিরুদ্ধেও মামলা করা হয়। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগেই এমনটা করা হয়।
সম্প্রতি আদিপুরুষে নিজের চরিত্র নিয়ে সাইফ আলী খান যখন মন্তব্য করেন, তা নিয়ে শুরু হয়ে যায় জোর বিতর্ক। এরপরই একটি সাক্ষাতকারে হাজির হয়ে ক্ষমা চেয়ে নেন সাইফ আলী খান। তিনি বলেন, কারো কোনো ধর্মীয় ভাবাবেগে আঘাত করা তার উদ্দেশ্য নয়। তার বক্তব্যের জন্য যদি কারো মনক্ষুণœ হয়, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী।
আদিপুরুষ নিয়ে সাইফ ক্ষমা চেয়ে নেয়ার পরও বিতর্ক থামছে না। যার জেরেই এবার ছোটে নবাবের বিরুদ্ধে দায়ের করা হয় মামলা। প্রসঙ্গ, আদিপুরুষে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। সম্প্রতি সাইফ যখন কারিনাকে নিয়ে রাস্তায় বের হন, তার হাতের ট্যাটু নজর কাড়ে পাপারাৎজির। আদিপুরুষের জন্যই সাইফের নতুন রূপ বলেই মনে করা হচ্ছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।