রাখতে নৌকার বিজয়ে কাজ করতে হবে : ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তিনি আবারও আমাকে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে নানাবিধ উন্নয়ন করেছে; আশা করি জনগণ আগামীতেও আওয়ামী লীগ সরকারকেই ক্ষমতায় আনবেন এবং দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিবেন।

গতকাল মঙ্গলবার বিকেল ৪টা ১০ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রাম শাহ্ আমানত বিমানবন্দর নেমে স্বাগত জানাতে উপস্থিত হওয়া নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্য মন্ত্রী আরও বলেন, আপনারা নিরলসভাবে আওয়ামী লীগ এবং নৌকার জন্য কাজ করে যাচ্ছেন, আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করতে হবে।

এ সময় বিমানবন্দরে উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এম এ মালেক, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, আনোয়ারা উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সৈয়দসহ আনোয়ারা উপজেলার প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।