রাউজানে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

0
237

নিজস্ব প্রতিনিধি, রাউজান :

১১ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের আবুরখীল নন্দনকানন এলাকা থেকে সাধন বড়–য়া (৭০) নামে এক বৃদ্ধকে আটক করেছে র‌্যাব। গতকাল দুপুরে তাকে আটক করেছে বলে নিশ্চিত করেছে র‌্যাব-৭।
জানা গেছে, রোববার রাউজান থানায় উপস্থিত হয়ে মৃত যামিনী বড়–য়ার পুত্র ধর্ষক সাধন বড়–য়া এর বিরুদ্ধে ধর্ষণের শিকার ১১ বছরের শিশুর পিতা ও তার বড় ভাই থানায় হাজির হয়ে অভিযুক্তের বিরুদ্ধে লিখিত একটি এজাহার দায়ের করেন। পরে র‌্যাবের একটি দল বৃদ্ধ সাধন বড়ুয়াকে তার বাড়ি থেকে আটক করে। বৃদ্ধ সাধন বড়–য়াকে র‌্যাব আটক করার পর সোমবার শিশু কন্যার পিতা দায়ের করা মামলা রাউজান থানায় রেকর্ড করার প্রস্তুতি চলছে বলে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন জানান।
ভিকটিম শিশুকন্যার পিতা মামলার বাদি জানান, তার স্ত্রী আনুমানিক ৮ বছর আগে নাবালক পুত্র এবং মেয়েকে (ভিকটিম) রেখে মারা যান। তার ছেলে ও মেয়ের দেখাশোন করার মত কেউ না থাকার কারণে লেখাপড়া ও দেখাশোনার স্বার্থে রাউজান থানাধীন আবুরখীল নন্দনকাননস্থ তার ছোটবোনের বাড়িতে রাখেন। অভিযুক্ত সাধন বড়–য়া ৩ অক্টোবর বিকাল আনুমানিক ৪টার দিকে তার মাতৃহারা ১১ বৎসরের শিশু কন্যাকে ফুসলিয়ে সাধন বড়–য়ার বসতঘরের দক্ষিণ পাশের পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে তার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং তার মেয়েকে ৫শত টাকার একটি নোট ধরিয়ে দেয়। ধর্ষণের শিকার ভিকটিমের ফুফু ভিকটিমের হাতে ৫শত টাকার নোট দেখে জিজ্ঞাসাবাদ করলে ভিকটিম ফুফুর তাকে ধর্ষণ করার কথা জানায়।
রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, ভিকটিমকে রাউজান থানার পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তাকে মঙ্গলবার পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হবে।