রাউজানে ট্রাক অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ নিহত ৪

0
67

নিজস্ব প্রতিনিধি, রাউজান <<
রাউজানে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ২টা ১০মিনিটের দিকে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের গশ্চি নয়াহাট এলাকার দমদমা নামক স্থানে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার আবুল কালামের ছেলে ও সিএনজি চালিত অটোরিকশা চালক কামরুল ইসলাম (২৭), রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর এলাকার লাল মিয়ার ছেলে ইদ্রিস মিয়া (৫৫), নগরীর চন্দগাঁও এলাকার শাহ আলমের ছেলে মোরশেদ (৩৮)। নোয়াখালী জেলার হাতিয়া থানার চরফকিরা গ্রামের লেদু মিয়ার ছেলে সিরাজুল ইসলাম (৫৫)। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বিকট শব্দ শুনে বের হয়ে দেখতে পান সড়কের উপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার ভিতর দুজন ও পাশে দুজনের লাশ পড়ে আছে। তার পাশেই বালুবাহী ট্রাক। ট্রাকে বেজে চলেছে গান। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান, ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশকে স্থানীয়রা খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।
পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘রাঙ্গুনিয়ামুখি একটি সিএনজিচালিত যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে শহরমুখী বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহতে হয়েছেন। রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধারকাজ চালায়।’
রাউজান থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, লাশগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটো জব্দ করা হয়েছে।
রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখি ট্রাকে গান বাজছিল। ধারণা করা হচ্ছে চালক গান শুনতে শুনতে ঘুম চোখে ট্রাক চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলেও জানান তিনি।