রাউজানে কৃষকের ধান কাটলেন মেয়র

0
65

নিজস্ব প্রতিনিধি, রাউজান :

করোনার প্রাদুর্ভাবের কারণে লকডাউন থাকায় দেশের বিভিন্ন এলাকা থেকে যে সব কৃষি শ্রমিক বোরো ধান কাটার জন্য আসতো সে সব কৃষি শ্রমিক ধান কাটতে আসতে পারেনি । দেশের বিভিন্ন এলাকা থেকে কৃষি শ্রমিক না আসায় এলাকার কৃষকেরা তাদের ফসলী জমি থেকে পাকা বোরো ধান কাটতে হিমশিম খেতে হচ্ছে।

কৃষকের এই দুর্ভোগ লাঘবে রাউজান পৌরসভার মেয়র  ও রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ যুবলীগ, ছাত্রলীগ, নেতা কর্মীদের নিয়ে ফসলী জমি থেকে পাকা আমন ধান কেটে দিলেন কৃষককে।

হাতে কাঁচি নিয়ে রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ সহ যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা গতকাল ২৫ এপ্রিল বিকালে রাউজান পৌরসভার ৯ নং ওয়ার্ডের পশ্চিম রাউজান এলাকায় উপস্থিত হয় । সকলেই হাতে কাঁচি নিয়ে ফসলী জমিতে নেমে পাকা বোরো ধান কেটে দেয় এলাকার কৃষকেদের। পাকা বোরো ধান কাটার সময়ে আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা দিপলু দে, তানভির হাসান চৌধুরী, রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, যুবলীগ নেতা আবু সালেক, ছাত্রলীগ নেতা আরমান সিকদার, ফয়সাল মাহমুদ, বেলাল হোসেন সিফাত প্রমুখ।

রাউজান পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ বলেন, মহামারী করোনার দুঃসময়ে কৃষকেরা কৃষি শ্রমিকের আভাবে তাদের জমি থেকে পাকা বোরো ধান কাটতে হিমশিম খেতে হচ্ছে ।

এ সময়ে কৃষকের দুর্ভোগ লাঘবে রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর নির্দেশে যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা কৃষকের পাশে এসে তাদের পাকা বোরো ধান কেটে দিচ্ছে ।