যুব রেড ক্রিসেন্টকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

0
32

করোনা ভাইরাস পরিস্থিতিতে কোভিড পজিটিভ ও নন কোভিডসহ জনসাধারণের পাশে অক্সিজেন সেবা কার্যক্রম চলমান রেখেছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। ফোন করলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হবে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের দক্ষ ও প্রশিক্ষিত যুব স্বেচ্ছাসেবকরা।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের সার্বিক তত্ত্বাবধাণে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বাস্তবায়নে অক্সিজেন সেবা কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে ১৮ এপ্রিল নগরীর আন্দরকিল্লাস্থ যুব কার্যালয়ে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের পক্ষ থেকে ৩টি অক্সিজেন সিলিন্ডার যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে প্রদান করেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার।
এসময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের প্রাক্তন কার্যকরী পর্ষদ সদস্য ও প্রাক্তন যুব প্রধান কাজী তৌফিকুল আজম, মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, গাজী মো. ইফতেকার হোসেন ইমু, তানভীর আহমেদ চৌধুরী মাহিন, ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান।
নগরীর যেকোনো এলাকা থেকে ০১৮৬৩৩৪৮১৬২, ০১৮১৪৮৩১৮৩৭ নম্বরে ফোন করলে তাৎক্ষণিকভাবে রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি