মুম্বাইয়ে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিংয়ে ব্যস্ত আরিফিন শুভ

0
129

সুপ্রভাত ডেস্ক :
ক্যারিয়ারের সবচেয়ে দারুণ সময় কাটাচ্ছেন চিত্রনায়ক আরিফিন শুভ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে নিয়ে নির্মাণাধীন বায়োপিকে বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করছেন তিনি।
গত মাসে ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রটির শুটিংয়ের জন্য মুম্বাই গিয়েছেন শুভ। গতকাল মঙ্গলবার তার জন্মদিন কাটছে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে। খবর বাংলানিউজের।
মুম্বাই থেকে শুভ জানান, ‘বঙ্গবন্ধু’র শুটিংয়ে ব্যস্ত সময় কাটছে তার।
মুম্বাই যাওয়ার আগে চলচ্চিত্রটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। জানান, ২০ থেকে ২৪ জানুয়ারি ওয়ার্কশপের পর ২৫ জানুয়ারি বায়োপিকটির শুটিং শুরু করবেন তিনি। সেখানে তার শুটিং চলবে এপ্রিলের ১০ তারিখ পর্যন্ত। এরপর বাংলাদেশে শুটিং হবে সেপ্টেম্বর মাসে।
১৯৮২ সালে ২ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামে আরিফিন শুভর জন্ম। ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন তিনি। এর কয়েক বছর পর মোস্তফা সরয়ার ফারুকীর ‘হ্যাঁ-না’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে তার।
বড় পর্দায় আরিফিন শুভ প্রথম হাজির হন খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে। এটি মুক্তি পায় ২০১০ সালে। এরপর ২০১৩ সালে শাফিউদ্দিন শাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রে খলচরিত্রে দেখা যায় তাকে।
তবে একক নায়ক হিসেবে শুভর প্রথম চলচ্চিত্র দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’। এতে তার বিপরীতে অভিষেক হয় চিত্রনায়িকা আইরিন সুলতানার। এরপর ‘অগ্নি’, ‘কিস্তিমাত’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘ওয়ার্নিং’, ‘ভালো থেকো’, ‘তারকাঁটা’, ‘মুসাফির’, ‘নিয়তি’, ‘প্রেমী ও প্রেমী’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন দর্শক মাতান তিনি। ২০১৭ সালের দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান আরিফিন শুভ।
সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত শুভর ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের দুই পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া তার অভিনীত ‘কন্ট্রাক্ট’ শিরোনামে ওয়েব সিরিজটিও মুক্তি পাবে শিগগিরই।