‘মিসেস ওয়ার্ল্ড’ খেতাব বর্জন করলেন ক্যারোলিন জুরি

0
84

সুপ্রভাত ডেস্ক :
মিসেস ওয়ার্ল্ড খেতাব বিজয়ী ক্যারোলিন জুরি তার খেতাব বর্জন করেছেন। বুধবার প্রতিযোগিতার আয়োজনকারী সংগঠন এমন তথ্য দিয়েছে। কয়েকদিন আগে সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস শ্রীলঙ্কা’র মঞ্চে বিজয়ী পুষ্পিকা ডি সিলভার মুকুট ছিনিয়ে নিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি।
সেখানে জোর করে বিজয়ী পুষ্পিকা ডি সিলভার মুকুট কেড়ে নেন তিনি। অভিযোগ করে তিনি বলেন, পুষ্পিকার বিবাহিত হলেও তার বিচ্ছেদ হয়েছে। আর মিসেস ওয়াল্ড এ সবাইকে বিবাহিত থাকতে হবে এ কারণে পুষ্পিকা এ খেতাবের অধিকারী হতে পারবেন না। পরে পুলিশের কাছে অভিযোগ করেন পুষ্পিকা। পরে পুলিশ ক্যারোলিনকে গ্রেফতার করে নিলেও পরে জামিনে মুক্তি দিয়ে দেয়।
আয়োজকেরা বলেন, ক্যারোলিন নিজেই নিজের খেতাব বর্জন করেছেন। এ সিদ্ধান্ত তার ব্যক্তিগত। কিন্তু কেনো তিনি এ খেতাব ফিরিয়ে দিয়েছেন সে ব্যপারে এখনো চুপ রয়েছেন বলে রয়টার্স জানিয়েছে। ক্যারোলাইন জুরি ২০১৯ সালে মিসেস শ্রীলংকা নির্বাচিত হওয়ার পরের বছর লাসভেগাসে মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেন।
সেখানে তিনি বিজয়ীর মুকুট মাথায় তোলেন। নির্বাচিত হন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’। তবে তার মিসেস ওয়ার্ল্ড খেতাব বর্জনের কারণে ২০২০ সালের আয়ারল্যান্ডের রানার-আপ কেট স্নাইডার ওই বছরের মিসেস ওয়ার্ল্ডের মর্যাদা পাবেন।
হট্টগোল বাধিয়ে আটক হওয়ার পর সামাজিকমাধ্যমে ক্যারোলিনকে খেতাব বর্জনের আহ্বান জানানো হয়েছে। এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীকে অবশ্যই বিবাহিত হতে হবে। পুষ্পিকার বিয়ে হলেও স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।