‘মাস্টার’ সিনেমার রিমেকে সালমান খান

0
76

সুপ্রভাত ডেস্ক :
দক্ষিণের চলচ্চিত্রের তারকা বিজয়। ভক্তদের কাছে তিনি সমাদৃত থালাপতি নামেই। সম্প্রতি বিজয় থালাপতি এবং বিজয় সেতুপতির সিনেমা ‘মাস্টার’ আলোড়ন তুলেছে পুরো ভারতজুড়েই। দিন কয়েক আগেই খবর আসে সিনেমাটির রিমেক করতে যাচ্ছে বলিউড।
হিন্দি রিমেকটি প্রযোজনা করবেন কবির সিং প্রযোজক মুরাদ খেতাণী এবং এন্ডেমল শাইন। তবে এবার গুঞ্জন উঠেছে সিনেমাটির মুখ্য চরিত্র নিয়ে। বলিউডপাড়ায় গুঞ্জন ‘মাস্টার’- এর এই রিমেকে অভিনয় করতে যাচ্ছেন সালমান খান।
সিনেমাটির সংশ্লিষ্ট এক সুত্র ভারতীয় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানায়, মুরাদ এবং এন্ডেমলের টিম সালমান খানের সাথে গত ৩০ দিনে বেশ কয়েকবার সিনেমাটি নিয়ে আলোচনা করেছেন। সবকিছুই সালমানের বেশ পছন্দ হয়েছে।
শুধু তাই নয় সিনেমাতে নাম লেখানোর ব্যাপারেও বেশ আগ্রহও প্রকাশ করেছেন দাবাং খ্যাত এই অভিনেতা। এবার ‘মাস্টার’র স্ক্রিপ্টটি হিন্দিতে তৈরি করে শেষবারের মতো আলোচনায় বসবেন তারা। চূড়ান্ত হবে সবকিছু।
সালমানের সঙ্গে আরেকজন অভিনেতা কে হবেন সেটি পরে ঠিক করা হবে বলে জানিয়েছে সূত্র।
প্রসঙ্গত, চলতি বছর সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সালমান। আসন্ন ঈদুল ফিতরে তার মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘রাধে-দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’। চলতি মাসেই ‘টাইগার থ্রি’-এরও শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। খবর : জাগোনিউজ’র।