‘মানুষের মধ্যে স্বাস্থ্য সচেতনতা বেড়েছে’

0
77

ওয়েল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ওয়েল ফুডের বিশ্ববিখ্যাত ব্রাজিলিয়ান কফি শপ রিও ক্যাফে ও ইটালিয়ান টুইংগেল আইসক্রিম শপ গতকাল রোববার বিকালে নগরীর জিইসি’র মোড়স্থ ওয়েল পার্ক রেসিডেন্সের নিচ তলায় উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন ওয়েল গ্রুপের প্রতিষ্ঠিতা ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।
এ সময় উপস্থিত ক্রেতা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে বক্তব্যে আবদুচ ছালাম বলেন, করোনা মহামারীর কারণে মানুষের মাঝে খাদ্যাভ্যাস ও স্বাস্থ্য সচেতনতার বিষয়টি বেড়েছে অনেক গুণ। স্বাস্থ্যসম্মত, অতুলনীয় স্বাদ ও গুণমানের জন্য গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন রিও ক্যাফে ও ইটালিয়ান টুইংগেল আইসক্রিম শপ।
তিনি আরো বলেন, ওয়েল গ্রুপ দেশের স্বনাম ধন্য একটি শিল্প পরিবার। আন্তর্জাতিক মান, আভিজাত্য, সুনামকে প্রাধান্য দিয়ে ওয়েল পরিবার ব্যবসায় পরিচালনা করে আসছেন। অর্জিত মুনাফার উল্লেখযোগ্য অংশ ওয়েল গ্রুপ পরিচালিত মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশনের মাধ্যমে জনকল্যাণে ব্যয় করে থাকেন। ওয়েল গ্রুপ ধারাবাহিকভাবে দেশের খাদ্য জগতে নতুন নতুন সংযোজন নিয়ে আসছে।
আগামীতে বিপুলসংখ্যক বিদেশি নাগরিক চট্টগ্রামে আসবেন। তাদের চাহিদাপূরণে আন্তর্জাতিক চেইন কফিশপ রিও ক্যাফে ও টুইংগেল আইসক্রিম ভূমিকা রাখবে। এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ও আর নিজাম রোড আবাসিক এলাকা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম মাস্টার, ব্যবসায়ী শামসুল আলম, ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু, পরিচালক সৈয়দ আসিফ হাসান, এক্সিকিউটিভ ডাইরেক্টর মঞ্জুরুল আহসান বাবুল, ও আর নিজাম রোড আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ ফিরোজ, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল ওয়াদুদ আরজু, শাহীন দিল নেওয়াজ খান শোয়েব, নওশাদ আহমদ, ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এম. এ মনছুর, মাবিয়া ইন্টারন্যাশের ব্যবস্থাপনা পরিচালক আকতার হোসেন, চৌধুরী রিয়াদ, শহীদুল্লা চৌধুরী, মামুন আল রশিদ, রানা মজুমদার, মেজাবাহউল আলম, বিশ^নাথ, রিজুয়ানুল হক, আবদুল মাবুদ প্রমুখ। বিজ্ঞপ্তি