বড়মিয়া মসজিদ এলাকায় করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

0
51

১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলমের সহযোগিতায় ৯ এপ্রিল শুক্রবার ওয়ার্ডের বড় মিয়া মসজিদ এলাকায় আছরের নামাজ শেষে মুসল্লিদের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ করা সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার। কাউন্সিলর শহিদুল আলম সুরক্ষা সামগ্রী বিতরণকালে মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, আপনারা নিজের সুরক্ষা, পরিবার ও দেশের স্বার্থে সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বাইরে আসলে অবশ্যই মাস্ক পরিধান করুন। আর ঘন ঘন সাবান দিয়ে হাত ধুবেন। তা সবসময় সম্ভব না হলে স্যানিটাইজার ব্যবহার করবেন। মনে রাখতে হবে নিজে সুরক্ষিত থাকলে আপনার পরিবার ও সুরক্ষিত থাকবে। আর যারা এখনো কারোনার টিকা নেননি তারা রেজিস্ট্রেশন করে টিকা নিয়ে ফেলুন।

এসময় তরুণ সমাজসেবক মোহাম্মদ মাঈনুল কামাল, ওয়ার্ড যুবলীগ নেতা শওকত ইরফান, আফজাল হোসেন, আরিফ হোসেন সোহেল,  সেচ্ছাসেবক লীগের নাজিম দেওয়ান, আলমগীর চৌধুরী, ইয়াসিন টিপু, মুন্না খান, মানিক রাজ, শ্রমিক লীগের ইমন খান, বাকলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আজিজুর রহমান, সদস্য আব্দুল্লাহ আলভি, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুহৃদ বড়ুয়া, জয় মহাজন পাপ্পু, আশিফুর রহমান সাকির, মোহাম্মদ আকিব, সাকিব হোসেন, তাহসিন খান, ফরহাদ আহমেদ মিথুন প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি