‘বিশেষ অনুমতি’তে সৃজিতের কাছে মিথিলা

0
214

সুপ্রভাত ডেস্ক

অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন। বিয়ের খুব বেশিদিন একসঙ্গে থাকা হয়নি সৃজিত-মিথিলার। করোনাভাইরাসের কারণে দু’জন দুই দেশে থাকতে হয়েছে। কিন্তু এভাবে আর কতদিন? তাই প্রায় সাড়ে পাঁচমাস পর সৃজিতের ভালোবাসার টানে মিথিলা ছুটে গেলেন পশ্চিমবঙ্গে।

জানা গেছে, বিশেষ অনুমতি নিয়ে গতকাল (১৫ আগষ্ট) সড়ক পথে বেনাপোল সীমান্ত দিয়ে মেয়েকে নিয়ে কলকাতা যান মিথিলা। ভারতের পেট্রাপোল সীমান্ত থেকে মা-মেয়েকে এসে নিয়ে যান কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি।

সৃজিত নিজের এক স্ট্যাটাসে লিখেছেন, ১৯৪৭ সালের ১৫ আগস্ট বহু মানুষ ঘৃণার কারণে সীমান্ত পাড়ি দিয়েছিলেন। ২০২০ সালের ১৫ আগস্ট দু’জন মানুষ ভালোবাসার জন্য সীমান্ত পাড়ি দিলেন।

এই পোস্টের সঙ্গে ভারতের পেট্রাপোল সীমান্তে মিথিলা ও তার মেয়ে আইরার সঙ্গে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন সৃজিত। সেখান থেকে মিথিলা আর আইরাকে সরাসরি নিজের বাসায় নিয়ে গেছেন সৃজিত।

গত বছর ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে মেয়ে আইরাকে নিয়ে ঢাকায় ছিলেন মিথিলা। আর সৃজিত ছিলেন কলকাতায়। করোনার কারণে তারা এতোদিন আলাদা ছিলেন।

খবর : ডেইলি বাংলাদেশ’র