বিরাটদের সমর্থন বোল্টের

0
68

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
তিনি যে ক্রিকেট ভক্ত এটা সবারই জানা। কিন্তু আইপিএলের জার্সি গায়ে এবার সরাসরি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে ঢুকে পড়লেন উইসেন বোল্ট। শুক্রবার থেকে শুরু হচ্ছে আইপিএলের চতুর্দশ সংস্করণ। এর দু’দিন আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি গায়ে বিরাটদের সমর্থন জানালেন বিশ্বের দ্রুততম মানব। রোহিত শর্মাদের বিরুদ্ধে মাঠে নামার আগে বোল্টের সমর্থন বিরাট কোহলিদের বাড়তি উৎসাহ দেবে।
শুক্রবার চেন্নাইয়ে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২০২১ আইপিএলের উদ্বোধনী ম্যাচে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর বুধবার আরসিবি-র জার্সি পড়ে সোশাল মিডিয়ায় বিরাটদের সমর্থন জানান বোল্ট। নিজের পরিচিত সেলিব্রেশন করার পোজ দিয়ে টুইটারে একটি ছবি পোস্ট করে বোল্ট লেখেন, ‘চ্যালেঞ্জার্স তোমাদের মনে করিয়ে দিচ্ছি, এখনও পর্যন্ত আমিই বিশ্বের দ্রুততম মানব।’ এটি ট্যাগ করেছেন আরসিবি ক্যাপ্টেন বিরাট কোহলি এবং দলের তারকা ব্যাটসম্যান এবি ডি’ভিলিয়ার্সকে।
বোল্টের টুইটের জবাবে আরসিবি ক্যাপ্টেন বিরাট লিখেছেন, ‘কোনও সন্দেহ নেই, সেই কারণেই আমরা তোমাকে আমাদের টিমে নিয়েছি।’ শুধু কোহলি নয়, বোল্টের টুইটের উত্তরে লেখেন আরসিবি তারকা ব্যাটসম্যান এবি। তিনি লেখেন, অর্থাৎ ‘যখন অতিরিক্ত রানের দরকার হবে, তখন কাকে ডাকতে হবে আমরা জানি।’
সম্প্রতি আরসিবি-র অফিসিয়াল কিট স্পনসর হিসেবে যুক্ত হয়েছে চটগঅ। এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বোল্ট। সে দিক থেকে দেখতে আরসিবি-র সঙ্গে কিন্তু একটা যোগসূত্র রয়ে গিয়েছে বোল্টের।ক্রিকেটের প্রতি বোল্টের অনুরাগ নতুন নয়। অতীতে তাকে ব্যাট হাতেও দেখা গিয়েছে। স্কুলে পড়ার সময়ে তিনি নিয়মিত ক্রিকেট খেলতেন। তবে শুধু ক্রিকেট নয়, বোল্টের যে কোনও খেলার প্রতি আগ্রহ একটু বেশিই। নিয়মিত সব ধরনের খেলা দেখার পাশাপাশি খবরাখবরও রাখেন।