বিজিসিটিইউ’র অনলাইন প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত

0
217
বিজিসিটিইউ’র অনলাইন কনটেস্টে প্রোগ্রামে অংশগ্রহণকারীরা

বিজিসি ট্রাস্ট ইউনিভার্র্সিটি বাংলাদেশ-এর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কোডিং ক্লাবের উদ্যোগে অনলাইন প্রোগ্রামিং কনটেস্ট ও পুরস্কার বিতরণী সভা অনলাইন প্লাটফর্মে সম্প্রতি অনুষ্ঠিত হয়।
কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী।
অনলাইন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ শাহাদাত হোসাইন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্র্সিটি বাংলাদেশ’র রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার। স্বাগত বক্তব্য রাখেন কম্পিউটার কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ও কোডিং ক্লাবের সভাপতি আবদুল ওয়াহাব। প্রতিযোগীদের মধ্যে বক্তব্য রাখেন রাহাত খান পাঠান।
কনটেস্টে প্রথম স্থান অধিকার করে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র রাহাত খান পাঠান, দ্বিতীয় স্থান অধিকার করে আসিফ মোহাম্মদ সিফাত, তৃতীয় স্থান অধিকার করে রিফাত খান পাঠান।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, বর্তমান এ কঠিন পরিস্থিতিতে শিক্ষা, দক্ষতা অর্জন, গবেষণা সবই চালিয়ে যেতে হবে। তাহলেই আগামী দিনের প্রতিযোগিতায় টিকে থাকা যাবে। তিনি শিক্ষার্থীদেরকে মূল্যবান সময়ের সদ্ব্যবহার করার আহ্বান জানান। সেই সাথে বিজিসি ট্রাস্ট ইউনিভার্র্সিটি বাংলাদেশ-এর কম্পিউটার সায়েন্সএন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে অনলাইনে এ প্রতিযোগিতা আয়োজনের জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি