বাকলিয়ার উন্নয়ন এখন সময়োপযোগী

0
33

রসূলবাগ আবাসিকে রাস্তার নির্মাণকাজ উদ্বোধন

১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের রসূলবাগ আবাসিক এলাকার ই-ব্লকে গতকাল সোমবার (৬ এপ্রিল) বিকেলে রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করেছেন ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মোহাম্মদ শহিদুল আলম।
উদ্বোধনকালে শহিদুল আলম বলেন, পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে যাতে কোন কাঁচা রাস্তা না থাকে সে লক্ষ্যে আমি শতভাগ আন্তরিকতা নিয়ে প্রকল্প গ্রহণের চেষ্টা করবো। মেয়রও সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন। কারণ বাকলিয়া ভাটি অঞ্চল ও উন্নয়নের ক্ষেত্রে অনগ্রসর এলাকা ছিল দীর্ঘদিন। তাই পশ্চিম বাকলিয়ার উন্নয়ন এখন সময়োপযোগী। তিনি এলাকার অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি পরিচ্ছন্নতা ও আলোকায়নের ক্ষেত্রে মডেল হিসেবে গড়ে তুলবেন বলে উল্লেখ করেন এবং ওয়ার্ডকে পরিচ্ছন্ন রাখতে ওয়ার্ডবাসীর সহযোগিতা কামনা করেন।
পরে এ উপলক্ষ্যে দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। মুনাজাত পরিচালনা করেন রসূলবাগ মসজিদের ইমাম মোহাম্মদ জাফর। এসময় আরো উপস্থিত ছিলেন, রসূলবাগ মসজিদের মুয়াজ্জিন মোহাম্মদ ইসমাঈল, রসূলবাগ সমাজকল্যাণ কমিটির মোহাম্মদ জসিম,ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান, এম. তৌহিদুল ইসলাম, ২ নম্বর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, তরুণ সমাজসেবক মোহাম্মদ মাঈনুল কামাল, করপোরেশনের সড়ক সুপারভাইজার মো.কামাল উদ্দিন, ওয়ার্ড যুবলীগের নাহিদ রাজিব, শওকত ইরফান, আফজাল হোসেন, ওয়ার্ড সে¦চ্ছাসেবক লীগের নাজিম দেওয়ান, আলমগীর চৌধুরী, ইয়াসিন টিপু, মুন্না খান, মানিক রাজ, শ্রমিক লীগের ইমন খান, মোহাম্মদ আরিফ, বাকলিয়া থানা ছাত্রলীগের আহ্বায়ক মিজানুর রহমান, যুগ্ম-আহ্বায়ক আজিজুর রহমান আজিজ, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুহৃদ বড়–য়া বড়ুয়া ও জয় মহাজন পাপ্পু, মোহাম্মদ ইয়াসিন, হিরু বড়ুয়া, এম আর এ সানি, সাইমন ইসলাম সানি, সাকিব হোসেন প্রমুখ। শেষে কাউন্সিলর চাক্তাই বিকল্প খালের রিটেইনিং ওয়ালের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। বিজ্ঞপ্তি