প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »

ফটিকছড়ির কাঞ্চননগরে প্রতিপক্ষের গুলিতে রেদাশা মারমা (২৫) নামে ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক কর্মী নিহত হওয়ার অভিযোগ উঠেছে। শনিবার গভীর রাতে ফটিকছড়ি উপজেলার ছাইল্লাচ্ছর নামক এলাকায় এই ঘটনা ঘটে।

এ সময় নিহতের মা সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে আহত হন। নিহত রেদাশা ওই এলাকার নেদাক্কা মারমার ছেলে। সে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী বলে জানা গেছে। এ ঘটনার জন্য প্রতিপক্ষ ইউপিডিএফ সংস্কারপন্থীদের দায়ী করেছে সংগঠনটি।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মো. ইকবাল উদ্দিন বলেন, ঘটনাস্থল ফটিকছড়িতে। সংশ্লিষ্ট থানা এই বিষয়ে ব্যবস্থা নিবে। তবে গুলিবিদ্ধ নারীকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলেও পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফটিকছড়ি থানার ওসি তদন্ত আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ফোর্স ঘটনাস্থলে  যায়। ততক্ষণে তার লাশ পুড়িয়ে ফেলা হয়। মূলত ইউপিডিএফ থেকে চলে যাওয়ায় তাকে মেরে ফেলা হয়। এ বিষয়ে কারো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ইউপিডিএফ প্রসীত গ্রুপের খাগড়াছড়ি জেলার সংগঠক অংগ্য মারমা এই ঘটনার জন্য ইউপিডিএফ গণতান্ত্রিক দলকে দায়ী করেছেন।