প্রকাশ পেলো বড় বাজেটের বিয়ের গান ‘কাবাবের হাড্ডি’

0
150

সুপ্রভাত ডেস্ক :

প্রতীক-প্রীতম দুই ভাইয়ের বিয়ে বাড়ি নিয়ে তৃতীয় গান ‘কাবাবের হাড্ডি’ প্রকাশ পেয়েছে। বড় বাজেটে গানটির ভিডিও নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। খবর বাংলাট্রিবিউন’র

এটি তার নির্মিত প্রথম মিউজিক ভিডিও।

মিউজিক ভিডিওটি প্রকাশ উপলক্ষে শনিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন গানটির দুই শিল্পী প্রতীক হাসান ও প্রীতম হাসান। আরও উপস্থিত ছিলেন অভিনেতা মারজুক রাসেল, অভিনেত্রী শবনম ফারিয়া, অভিনেতা জিয়াউল হক পলাশ ও নির্মাতা অমিসহ অনেকে।

অনুষ্ঠানে প্রীতম হাসান বলেন, ‘বেয়াইনসাব’ ও ‘গার্লফ্রেন্ডের বিয়ে’র পর এটি আমাদের তৃতীয় বিয়ের গান। গান ও ভিডিও দুইটিতেও প্রচুর পরিশ্রম করতে হয়েছে। সময় নিয়ে খুব যতœ করে কাজটি করার চেষ্টা করেছি। আশা করছি, শ্রোতা-দর্শকদের গানটি বেশ ভালো লাগবে।

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, আমার নির্মিত প্রথম মিউজিক ভিডিও, তাই এক্সসাইটমেন্টটা বেশি কাজ করছে। ভিডিওটি নির্মাণ করতে আমাদের পুরো টিমকে টানা ৩৫ ঘণ্টা কাজ করতে হয়েছে। বৃষ্টির কথা মাথায় নিয়ে খুব রিস্ক নিয়ে ভিডিওটির শুটিং করতে হয়েছে। কাজটি সবার ভালো লাগলেই কষ্ট সার্থক হবে।

মারজুক রাসেল বলেন, আমার প্রিয় শিল্পী খালিদ হাসান মিলুর সুযোগ্য দুই সন্তানের সঙ্গে কাজ করার সময় আমি আবেগী হয়ে গিয়েছিলাম। পুরনো অনেক কথা মনে পড়ছিল। এই গানটি দুর্দান্ত হয়েছে। এবারের বিয়ের মৌসুম, কিংবা আগামী আরও কয়েকটি মৌসুম এটি সবাইকে মাতিয়ে রাখবে বলে আমার বিশ্বাস।

 

প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গান-ভিডিও ‘কাবাবের হাড্ডি’।