পিএইচপি ফ্যামিলিকে সুরক্ষা সামগ্রী দিল পসকো ইন্টারন্যাশনাল কর্পোরেশন

0
189
দক্ষিণ কোরিয়ার অনারারি কনসাল ও পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিনের হাতে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন পসকো ইন্টারন্যাশানাল কর্পোরেশনের বাংলাদেশ লিয়াজোঁ অফিসের কান্ট্রি ম্যানেজার জং বুম লি।

দেশের শীর্ষ উদ্যোক্তা প্রতিষ্ঠান পিএইচপি ফ্যামিলিকে এক হাজার পিপিই ও দুই হাজার উন্নত মানের মাস্ক দিয়েছে দক্ষিণ কোরিয়ার কোম্পানি পসকো ইন্টারন্যাশনাল কর্পোরেশন।

সোমবার চট্টগ্রামে এসব সুরক্ষা সামগ্রী দক্ষিণ কোরিয়ার অনারারি কনসাল ও পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিনের হাতে হস্তান্তর করেন পসকো ইন্টারন্যাশানাল কর্পোরেশনের বাংলাদেশ লিয়াজোঁ অফিসের কান্ট্রি ম্যানেজার জং বুম লি।

পিএইচপি ফ্যামিলির পক্ষ থেকে জানানো হয়েছে, পসকো ইন্টারন্যাশনাল কর্পোরেশনের সঙ্গে পিএইচপির দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। বৈশ্বিক মহামারি করোনা দুর্যোগ চলাকালে পিএইচপিকে উন্নত মানের এক হাজার পিপিই ও দুই হাজার মাস্ক দিয়েছে পসকো। মানবিক সহায়তা হিসেবে পাওয়া এসব সুরক্ষা সামগ্রী দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে পিএইচপি পৌঁছিয়ে দেবে।

প্রসঙ্গত, দেশে করোনাভাইরাস সংক্রমণ শুরুর পর থেকে তা মোকাবেলায় সরকারকে নানাভাবে সহযোগিতা দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ পিএইচপি ফ্যামিলি। তারই অংশ হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইতিমধ্যে দুই কোটি টাকা জমা দেওয়া হয়েছে। সামাজিক বিচ্ছিন্নতা বজায় রাখতে নিম্নবিত্ত ও সাময়িক কর্ম হারানো ১০ হাজার পরিবারের মাঝে জনপ্রতিনিধিদের মাধ্যমে খাদ্যপণ্য বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণের শুরুতেই পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান সমাজসেবায় অবদান রাখার জন্য রাষ্ট্র থেকে পাওয়া একুশে পদকের পুরো অর্থ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালকের হাতে তুলে দেন।

এছাড়া বিভিন্ন হাসপাতাল ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পিপিই ও মাস্ক দিয়ে আসছে দেশের শীর্ষ উদ্যোক্তা প্রতিষ্ঠান পিএইচপি ফ্যামিলি। বিজ্ঞপ্তি