পরিচ্ছন্ন নগর গড়তে এগিয়ে আসার আহ্বান

0
85

নগর মহল্লা সর্দার কমিটির মতবিনিময় সভা

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রাম নগরীতে যারা আদীবাসী তাদের উপর হোল্ডিং ট্যাক্সসহ কোন ধরনের অযৌক্তিক কর আরোপ করা হবে না। তবে কর পরিশোধের ক্ষেত্রে সকলের সাথে আলাপ আলোচনার ভিত্তিতে সহমত পোষণ করে আবশ্যিক সিদ্ধান্ত গ্রহণ করা হবে।
তিনি চৈতন্যগলিস্থ নগর মহল্লা সমিতির কার্যালয়ে চট্টগ্রাম নগর মহল্লা সর্দ্দার কমিটির দেয়া সংবর্ধনা সভা ও মতবিনিময় সভায় এ অভিমত ব্যক্ত করেন।
তিনি আরো বলেন নগরীর উন্নয়নের ক্ষেত্রে আদীবাসী বাসিন্দারা সবসময় সহায়ক ভূমিকা পালন করেছিলেন। আমি আশা করি এখনও তা অব্যাহত রাখব। নগরীর বিদ্যমান সমস্যা নিরসনে সর্দার কমিটির ইতিবাচক ভূমিকা প্রত্যাশা করে তিনি বলেন সর্দ্দার কমিটি যে সমস্যগুলোর কথা উল্লেখ করেছেন্ তা বাস্তবায়নে আমি আন্তরিক প্রচেষ্টা চালাব। তিনি নগরীর উন্নয়নে শুধুমাত্র চট্টগ্রাম সিটি করপোরেশনের উপর নির্ভরশীল না হয়ে সকল নগরবাসীকে পরিস্কার পরিচ্ছন্ন নন্দিত ও বাসযোগ্য নগর গড়ে তুলতে এগিয়ে আসার আহ্বান জানান।
নগর মহল্লা সর্দ্দার কমিটির সভাপতি মোহাম্মদ ইউসুফ সর্দ্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাউন্সিলর আব্দুস সালমা মাসুম, পুলক খাস্তগীর, কাউন্সিলর মোহাম্মদ আতাউল্লাহ চৌধুরী, সাবেক কাউন্সিলর মোহাম্মদ আবু বক্কর চৌধুরী, সর্দ্দার কমিটির সহ-সভাপতি শওকত হোসেন কমরু, সুফি, জাহেদ হোসেন, মোহাম্মদ আলি বকস, মোহাম্মদ শাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক মকসুদ আহামদ সর্দ্দার, মোহাম্মদ আবুল কালাম, মোহাম্মদ নুরুল হক, মোহাম্মদ তারেক সর্দ্দার, সহ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোহাম্মদ জাহেদ হোসেন সর্দ্দার, ত্রাণ সম্পাদক হাজী নাছির আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি