পটিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

0
180

নিজস্ব প্রতিনিধি, পটিয়া :

চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কের পটিয়া বাইপাস এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. জাকেরিয়া (৩২) নিহত হয়েছেন। বুধবার বেলা ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
সে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া গ্রামের মো. ইসমাইলের পুত্র। এতে আহত হয়েছেন একই এলাকার নুরুল আমিনের পুত্র মিজানুর রহমান (২৯)।
জানা গেছে, জাকেরিয়া ও মিজানুর বুধবার বিকেলে মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম শহর থেকে গ্রামের বাড়ি লোহাগাড়ায় ফিরছিলেন। তারা পটিয়া বাইপাস এলাকায় পৌঁছলে কক্সবাজার ছেড়ে আসা চট্টগ্রামমুখী চেয়ারকোচের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে জাকেরিয়া মারা যান। আহত মিজানকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে পাঠান। পটিয়া ট্রাফিক পুলিশ ও স্থানীয় লোকজন ঘাতক চেয়ারকোচটি আটক করে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। এদিকে আগের দিন মঙ্গলবার রাত ১১টার দিকে পটিয়া বাইপাসে বিআরটিসি বাস উল্টো পথে চালাতে গিয়ে আরেকটি মাইক্রোবাইসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অন্তত ৪ জন আহত হন।
পটিয়া ট্রাফিক পুলিশের এসআই মো. মনিরুজ্জামান জানিয়েছেন, দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় চেয়ারকোচটি আটক করেছে। তবে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নেবেন।